রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৩২ অপরাহ্ণ

কুশল পেরেরার নেতৃত্বে বাংলাদেশ আসছে শ্রীলঙ্কা

প্রকাশিত : ০৬:০১ PM, ১৩ মে ২০২১ বৃহস্পতিবার ৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

Sri Lanka's Kusal Perera, right, celebrates scoring a century as teammate Kusal Mendis watches during the first one-day international cricket match between Sri Lanka and Bangladesh in Colombo, Sri Lanka, Friday, July 26, 2019. (AP Photo/Eranga Jayawardena)

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। এই সিরিজে আসছেন না লঙ্কানদের অভিজ্ঞ এক ঝাঁক ক্রিকেটার।

জানা যায়, নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারাত্নেকে সরিয়ে এবারের বাংলাদেশ সফরে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান কুশল পেরেরাকে। তার সঙ্গে সহ-অধিনায়ক হিসেবে রাখা হয়েছে কুশল মেন্ডিসকে।

এছাড়া বাংলাদেশ সফরে না আসাদের মধ্যে রয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস, দিমুথ করুনারত্নে, দীনেশ চান্দিমাল, নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমালরা। এদিকে ফিটনেস বিবেচনায় বাদ পড়েছেন ওপেনার আভিস্কা ফার্নান্দো।

২০২৩ বিশ্বকাপকে সামনে রেখেই কুশাল পেরেরা নেতৃত্ব পরীক্ষা নিরীক্ষা করবে শ্রীলঙ্কা। তিনটি ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল।

আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ হিসেবে এই সিরিজ মাঠে গড়াবে আগামী ২৩, ২৫ ও ২৮ মে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার ১৮ সদস্যের স্কোয়াডঃ

কুশাল জেনিথ পেরেরা (অধিনায়ক), কুশাল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT