রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:১১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নির্বাচনে বিজয়ী হয়েই খুন কাউন্সিলর ◈ নজিপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী রেজাউল কবির বিজয়ী ◈ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী সাবির আহমেদ চৌধুরী বিজয়ী ◈ নৌকার সাথে একাত্মতা ঘোষণা করলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রুস্তম আলী প্রামাণিক ◈ ‘বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে’ ◈ প্রকাশ্যে এলো কাজী শুভ’র ইচ্ছে ◈ “সবাই পাবে অটোপাশ আমরা কেন খাব বাঁশ” পটুয়াখালীতে পলিটেকনিক ছাত্র-ছাত্রীরা ◈ সোনার বাংলা সংগীত নিকেতনের উদ্যোগে সুনাগরিক গঠনে শিক্ষকের ভূমিকা ও টেকসই উন্নয়ন বিষয়ক আলোচনা ◈ ভোলায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ১ ◈ মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে নিহত -১, আহত ৬ জন

কুলাউড়া থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব -৯

প্রকাশিত : ০৭:০৯ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কামারকান্দি গ্রামের বারিক মিয়ার ছেলে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রাজা মিয়া (৩৮)কেগ্রেফতার করেছে র‌্যাব-৯।

গত শনিবার (৫ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান -৯, সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক দল তাকে গ্রেফতার করে। রবিবার( ৬ অক্টোব) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযানে নেতৃত্ব দেন মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি এ. কে. এম কামরুজ্জামান।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা এলাকা থেকে দায়রা নং- ১১০/০১, জিআর- ২৯৪/২০০০(কুলা), কুলাউড়া থানার মামলা নং- ০৬, তারিখ ০২/০৭/২০০০ ইং , ধারা ৩০২/৩৪ দঃ বিঃ হত্যা মামলার যাবজ্জীবন ও ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ২ বছর সশ্রম কারাদণ্ড প্রাপ্ত ১ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT