রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:১৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ আসছে মানিকের ‘ফরিয়াদ’ ◈ শাহজাদপুরে ভাইয়ের হাতে ভাই খুন! মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অপর ভাই ◈ মিনি কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের তালিকা প্রকাশ ◈ সাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত ◈ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কুমিল্লা বিভাগীয় বিএনপির সভা অনুষ্ঠিত ◈ তিতাসে ডাকাত প্রতিরোধে রাত জেগে পাহারা দিচ্ছেন ছাত্রলীগ ◈ কালিহাতীতে রেল লাইনে ফাটল! ক্ষতিগ্রস্ত এলাকায় গতিসীমা ১০ কিলোমিটার ◈ সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা ◈ ভূঞাপুর সহকারী কমিশনার (ভূমি) আসলাম হোসাইনের বিদায় সংবর্ধনা ◈ কোম্পানিগঞ্জে বুরহান উদ্দিনের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ

কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সম্পাদক আহত

প্রকাশিত : ০৫:৫৮ PM, ১৭ জানুয়ারী ২০২১ রবিবার ৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রতিপক্ষের হামলায় আহত যুবলীগের সাধারণ সবুজ

জীবনানন্দ রায় চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি :

মৌলভীবাজারের কুলাউড়া পৌরশহরের নিজবাসা থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাবার সময় রবিবার(১৭ জানুয়ারি) সকালে প্রতিপক্ষের হামলায় যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ (৩৫) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সকাল আনুমানিক ১০টায় শহরের মাগুরাস্থ বাসা থেকে উছলাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্সে যাওয়ার পথে হামলার শিকার হন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ। উছলাপাড়াস্থ দোকানে পৌছার আগে দলীয় প্রতিপক্ষ দু’টি মোটরসাইকেল যোগে তাঁর রিক্সার গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা দা দিয়ে এলোপাতাড়ী কুপাতে থাকে। এসময় সবুজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন সবুজকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে। কুলাউড়া উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূরুল হক জানান, তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং সন্ত্রাসীদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, দলীয় কোন্দলে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী কামরুল বখসের নেতৃত্বে এই হামলা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আসামীদের গ্রেফতারেও জোর চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT