রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১০:১০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ মুজিববর্ষ উপলক্ষে ‘আলোর মিছিল’ এর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন

কুলাউড়ায় আগুনে পুড়ে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের ১০ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত : ০৫:৩৮ PM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুলাউড়ার পৌর শহরের মতিউর রহমান মতই মিয়ার মার্কেটে আগুনে পুড়ে গেছে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান । আজ সোমবার (৭ অক্টোবর) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটেছে। বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে স্থানীয় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ধারণা করছেন। ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন আগুনে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কুলাউড়া ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়ার পৌর এলাকার রেলওয়ে কলোনির নিকটবর্তী মার্কেটে মতিউর রহমান মতই মিয়ার মার্কেটে ধোঁয়ার কুন্ডলী দেখা যায়। তখন আগুন আতঙ্কে এলাকার মানুষ ছুটাছুটি শুরু করেন। কিছুক্ষণের মাঝে মার্কেটের নিয়াজী টি হাউজ ও সাজু স্টোর আগুনের লেলিহান শিখায় পুড়তে থাকে। একই সংগে নিকটবর্তী দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। কুলাউড়া ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ এ খবর পেয়ে তাদের দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। ফায়ার সার্ভিসের লোকজন কুলাউড়ার মুক্ত স্কাউট দল ও এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার আগে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।

পায়রা একটি এনজিও সংস্থার অফিসের আসবাবপত্রসহ কম্পিউটার ও মোটরসাইকেল, তাজুল ইসলামের ভূষিমালামাল, তাজ উদ্দিনের মালিকানাধীন একটি হারবাল ফার্মেসী, কাজী জসীম উদ্দিনের একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।

কুলাউড়া ফায়ার সার্ভিসের ফায়ারফাইটার আছাদুজ্জামান আগুনে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয়-ক্ষতির সত্যতা নিশ্চিত করে জানান ক্ষয়-ক্ষতি নিরূপণে তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদুত্যিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT