রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ নভেম্বর ২০১৯, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মূল্য সমাচার ও আমাদের নির্ভরশীলতা! ◈ রাণীশংকৈলে দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পূর্ণ ◈ ট্রেন দুর্ঘটনা:মানিকছড়িতে আজকের প্রজন্মের দোয়া মাহফিল ◈ বর্ষীয়ান রাজনীতিবিদ আখতারুজ্জামান চৌধুরী বাবু পরিষদ ইউ. এ. ই. কেন্দ্রীয় কমিটির স্মরণ সভা ◈ গাজীপুরে দুই স্বর্ণের দোকানে ডাকাতির ◈ ভেদরগঞ্জ পৌরসভার প্রাণকেন্দ্র গুলোতে ময়লার ভাগাড় দেখার কেউ নেই ◈ ফরিদগঞ্জ পাইকপাড়ায় বসত ঘরে পুড়ে ছাই ◈ রিক্সায় ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক ◈ মোহনপুরে ফিল্যানন্সিং-আউটসোর্সিংয়ের উদ্বোধন ◈ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে-এমপি রতন

কিরাতে রাবে পরিক্ষায় শতভাগ উত্তীর্ণ গহরপুর কেন্দ্র

প্রকাশিত : ১১:৪৪ অপরাহ্ণ, ২৬ অক্টোবর ২০১৯ শনিবার ৯১ বার পঠিত

সুজন তালুকদার, ছাতক প্রতিনিধি:
alokitosakal

শতভাগ উত্তীর্ণ গহরপুর কেন্দ্র

ছাতকে দারুন কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের রাবে পরিক্ষায় ২০১৯ সালে সিংচাপইড় ইউনিয়নের সুনামধন্য সিংচাপইর ইসলামিয়া আলিম মাদ্রাসায় রাবে পরিক্ষায় মোট ২০ টি কেন্দ্রের ছাত্র- ছাত্রী অংশগ্রহন করে।

এর মধ্যে গহরপুর জামে মসজিদ কেন্দ্র থেকে মোট ১৪ জন ছাত্র- ছাত্রী পরিক্ষায় অংশগ্রহ করে প্রথম স্থান ও দিতীয় স্থান অর্জন করে ১৪ জন শতভাগ উত্তীর্ণ হয়েছে।
গত ২৫ অক্টোবর শুকরবার গহরপুর জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ জামাল আহমদ শতভাগ উত্তীণ ফলাফলের বিষয় টি জুম- আর নামাজের পড় মসজিদে ঘোষনা করেন। এসময় গহরপুর গ্রামের মুসলিয়ানে কেরাম গন দারুন কিরাত পরিচালনা কমিটির পক্ষ থেকে ২০১৯ সালের দারুন কিরাত প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান কারী হাফিজ জামাল আহমেদ, হাফিজ বিলাল আহমেদ, রিপা বেগম, জেসমিন বেগম,ছামিয়া বেগম লুভনা বেগম, মাছুমা বেগম কে মোবারকবাদ জানান।

গহরপুর জামে মসজিদের দারুল কিরাত কেন্দ্রে ২০১৯ সালে সৈদের গাঁও, মহদী,গহরপুর, কালিপুর,আসলমপুর গ্রাম থেকে অংশগ্রহন করে ছাত্র-ছাত্রী রাবে পরিক্ষায় শতভাগ উত্তীণ হওয়ায় কেন্দ্রের পরিচালনা কমিটি আনন্দিত হয়ে বলেন আগামীতে ও আমরা আমাদের কেন্দ্রের সুনাম যেন রাখতে পারি ওলি কোলের শিরমণি সাহেব জাদায়ে ফুলতলীর ফুলের বাগান দারুন কিরাত সারা জীবন গহরপুর জামে মসজিদে কেন্দ্র পরিচালনা করতে পারি এই উদ্যেশে মোনাজাত করা হয় মসজিদে।

 

আলোকিত সকাল/আবিরশতভাগ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT