রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:১৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ দশমিনায় বাবাকে জবাই করে হত্যাকারী ছেলে ইমরান গ্রেফতার ◈ সরকারি অর্থ আত্মসাত ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ◈ ধীতপুর ইউনিয়ন তাতীঁলীগের আহ্বায়ক কমিটি গঠন ◈ রাজশাহীতে বাসের ধাক্কায় সিএনজির চালকসহ আহত ৩ জন ◈ ধামইরহাটে মুজিববর্ষে ১৫০ গৃহহীন পাচ্ছে নতুন ঘর, দেখছে নতুন করে বাঁচার স্বপ্ন ◈ কুড়িগ্রামে শাক সবজী চাষে ঘুরে দাড়ানোর চেষ্টা কৃষকদের ◈ মোহনগঞ্জে সাইকেল নিয়ে দ্বন্দ্বে যুবক নিহত ◈ দৌলতপুরে মোটরসাইকেল ও স্টারিং গাড়ি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ◈ ঝিনাইদহের কোটচাঁদপুরে নাসিং হোম ক্লিনিকে ভূল চিকৎসায় প্রসূতি মায়ের মৃত্যু ◈ ডামুড্যার কিশোরী কাজল হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

কালিহাতীতে বিএনপি নেতার জন্মদিন পালন করলেন আ.লীগের যুগ্ম সা.সম্পাদক!

প্রকাশিত : ১০:৩৬ PM, ২ নভেম্বর ২০১৯ Saturday ১০০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য লুৎফর রহমান মতিনের ৬৮তম জন্মদিন পালন করা হয়েছে।

আর এ জন্মদিন পালনের মূল উদ্যোক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। শনিবার বিএনপি নেতার প্রতিষ্ঠিত কালিহাতী উপজেলার এলেঙ্গায় লুৎফর রহমান মতিন মহিলা কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকেলে জন্মদিন উপলক্ষে সমাবেশ, রক্তদান কর্মসূচি, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। লুৎফর রহমান মতিন কালিহাতী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ছিলেন। আর আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন মোল্লা লুৎফর রহমান মতিন মহিলা কলেজের পরিচালনা পরিষদের বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আর এ দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন।

কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা, এলেঙ্গা পৌর সভার কাউন্সিলর আওয়ামী লীগ সমর্থীত বরকত আলী ও হুমায়ুন কবির প্রমুখ।
এদিকে বিএনপির উচ্চ পর্যায়ের এ নেতার জন্মদিনে উপজেলা আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা নিজে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করায় উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ দেখা দিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা বলেন, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে শুদ্ধি অভিযান শুরু করেছে। আর এ বিষয়টির কোন তোয়াক্কা না করেই উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা বিএনপি’র নেতাকর্মীদের সাথে আপোশ করে দলকে হুমকির মুখে ফেলে দিচ্ছেন।

এ বিষয়ে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম বলেন, ‘দলে বিভিন্ন ধরনের সুবিধাবাদি লোক ঢুকে পড়েছে। তারা বিএনপি জামায়াতের সাথে আতাত করে বিভিন্ন অনিয়ম ও অরাজকতার সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। আর দলের একজন সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বিএনপি’র উচ্চ পর্যায়ের ওই নেতার জন্মদিন পালনের উদ্যোগ নেয়াটা দলের নীতিমালা বহির্ভুত।’

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি বলেন, আনোয়ার হোসেন মোল্লা যে কাজটা করেছেন, ‘এটা মোটেও ঠিক হয়নি। তিনি যেটা করেছেন সেটা ব্যালেন্স করা রাজনীতি। তারা হচ্ছেন হাইব্রিট নেতা। আর আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ ব্যালেন্স রাজনীতি পছন্দ করেন না।
(B)

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT