রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:০৩ পূর্বাহ্ণ

কালিহাতীতে নতুন করে ৬ জন করোনা পজেটিভ

প্রকাশিত : ০৮:০৭ PM, ১০ জুন ২০২১ বৃহস্পতিবার ৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সোহেল রানা, স্টাফ রিপোর্টার-কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুড়ুয়া গ্রামের মুসলিম উদ্দিনের স্ত্রী জুলী বেগম (৫০), নগরবাড়ী গ্রামের আব্দুল খালেকের স্ত্রী হেলেনা বেগম (৫৪), কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের সূর্যকান্ত পালের ছেলে দেবেন্দ্র পাল (৭৫), এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামের ইমরুল হাসানের ছেলে তালহা (১৮), পুংলি দক্ষিণ পাড়া গ্রামের আতোয়ার রহমান (৮১) ও পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার গোলামগাতী গ্রামের মোজাফর আলীর ছেলে আবুল মালেক (৮০)। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮৮ জনে এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮৩ জন, মৃত্যু হয়েছে ৪ জনের ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ৬ জন।

বৃহস্পতিবার (১০ জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন আক্রান্ত ব্যক্তিরা তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে। এসময় তিনি আরও বলেন সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং উপসর্গ থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT