রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৪১ অপরাহ্ণ

শিরোনাম
◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ ◈ রানীরবন্দর রুপালী ব্যাংক লিঃ ব্যবস্থাপকের বিদায় ও বরণ ◈ শার্শায় বাইক ছিনতাই করে চালককে হত্যায় জড়িত ৩ আসামী আটক

কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে ২ বন্ধুর মৃত্যু

প্রকাশিত : ০৫:৪২ PM, ২ ডিসেম্বর ২০২১ বৃহস্পতিবার ৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সোহেল রানা, স্টাফ রিপোর্টার-কালিহাতী: টাঙ্গাইলের মধুপুর থেকে কালিহাতীর বুরবুরা বিলে মৎস্য শিকারে এসে ট্রেনে কাটা পড়ে বাদল (২৬) ও মানিক (২৫) নামের দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চানু মিয়া নামের আরেক বন্ধু অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও লাফিয়ে সরতে গিয়ে আহত হয়েছেন। মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে কালিহাতী উপজেলার ভাবলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ভ্যানচালক বাদল মধুপুর উপজেলার মহিষমারা কুদরত আলীর ছেলে ও নিহত মানিক একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরজত আলী ওরফে সুরুজের ছেলে।

জানা যায়, বুধবার রাতে এলেঙ্গার পশ্চিমে ভাবলা বুরবুরা বিলে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তারা ছয় জন। বাদল, মানিকের সাথী ছিলেন চানু, মজিদ, জিয়া ও আয়নাল।

চানু জানান, রাত তখন প্রায় সাড়ে ১১ টা। বাদল, মানিককে পিছন থেকে অনুসরণ করে রেল লাইন ধরে চারজন হাঁটছেন। ২০/৫০ গজ দূরে এগিয়েই বিলে নেমে মাছ ধরা শুরু করতেন। এমন সময় পিছন থেকে ট্রেন আসে। অন্যরা দ্রুত সরে গেলেও চোখের পলকে ট্রেন বাদলকে পিষে আর মানিককে ধাক্কা দিয়ে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতের পরিবার সূত্র জানায়, রাতেই তারা বাদলের খন্ডিত দেহের লাশসহ দুইজনের লাশ নিয়ে বাড়ি ফেরেন। আশ্রয়ণ কেন্দ্রের বাড়িতে মানিক ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা বাবাকে রেখে গিয়েছিলেন। এমন ঘটনায় আশ্রয়ণ কেন্দ্রে, বাদলের বাড়িসহ গ্রাম জুড়ে শোকের মাতম চলছে।

বঙ্গবন্ধু সেতু রেলওয়ে স্টেশনের হেড বুকিং রেজাউল করিম জানান, রাত সাড়ে এগারটার দিকে উত্তরবঙ্গগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছে শোনার পরেই আমরা রেলওয়ে পুলিশকে জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, ঘটনা শোনার পর পরই আমরা ঘটনাস্থলে যাই। আমরা পৌঁছানোর আগেই স্বজনরা লাশ দুটি নিয়ে গেছে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT