রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:০৩ পূর্বাহ্ণ

কার্তিককে ভক্তের বিয়ের প্রস্তাব

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউডের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। সোনু কে টিটু কি সুইটি সিনেমার মাধ্যমে আলোচিত হন। আকর্ষণীয় চেহারার কারণে অনেক নারী ভক্ত রয়েছে তার।

সম্প্রতি তেমনি এক নারী ভক্তের পাগলামির শিকার হন তিনি। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কার্তিকের বাড়ির সামনে ভিড় করে আছেন কয়েকজন নারী ভক্ত। এর মধ্যে একজন হাঁটুগেড়ে তাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। তবে ভক্তের এমন পাগলামি বেশ ভালোভাবেই সামলেছেন পেয়ার কা পঞ্চনামা অভিনেতা। এমনকি পরবর্তী সময়ে সেই নারী ভক্তের সঙ্গে সেলফিও তোলেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, এই নারী ভক্ত ১৫ দিন কলেজ ফাঁকি দিয়ে কার্তিকের বাড়ির সামনে বন্ধুদের নিয়ে বসে থাকতেন। শেষ পর্যন্ত বিষয়টি অভিনেতার নজরে আসে এবং তিনি তাদের সঙ্গে দেখা করেন। তবে নারী ভক্ত নিয়ে কার্তিকের বিড়ম্বনা নতুন নয়। এই অভিনেতার বাড়িতেও নিয়মিত বিয়ের প্রস্তাব আসে। এক সাক্ষাৎকারে কার্তিক আরিয়ান বলেছিলেন, একের পর এক বিয়ের প্রস্তাব আসছেই। মাঝে মাঝে মায়ের কাছেও ফোন আসে। এক ব্যক্তি সরাসরি আমার মায়ের কাছে ফোন করেছিলেন। তাকে চিনি না, জানিও না কার কাছ থেকে ফোন নম্বর পেয়েছে। কিন্তু মায়ের কাছে সরাসরি ফোন করে বলেছেন, ‘কার্তিকের সঙ্গে আমার বোনের বিয়ে দিতে চাই।’

কার্তিক আরো বলেন, আমার মা বলেছেন, ‘কার্তিক এখন বিয়ে করতে আগ্রহী না। তার সম্পূর্ণ মনোযোগ অভিনয়ের প্রতি এবং সে এখন ভালো সময় পার করছে, আমি জানি না আপনি কে বলছেন।’ কিন্তু সেই ভদ্রলোক কোনো সময় না নিয়েই উত্তরে বলেছেন, ‘এখন না করলে, চার বছর পরে হলেও চলবে, কোনো অগ্রিম বুকিংয়ের ব্যবস্থা থাকলে এখনই বুক করে নিন।’

কার্তিক আরিয়ানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা লুকা চুপি। বিপরীতে অভিনয় করেছেন কৃতি স্যানন। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। সারা আলী খানের সঙ্গে লাভ আজকাল সিনেমার সিক্যুয়েলেও দেখা যাবে তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT