রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০১:৩২ অপরাহ্ণ

শিরোনাম
◈ নাটোরে দুদক কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুই যুবক আটক ◈ চৌমুহনী গোলাবাড়িয়া ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশতাধিক দোকান পুঁড়ে ছাই ◈ বাল্য বিয়ে বন্ধ করতে গায়ে হলুদের অনুষ্ঠানে চাটখিলের ইউ এন ও ◈ গোচরা ব্যবসায়ী সমিতির নির্বাচনে অর্থ সম্পাদক মনোনয়ন ফরম সংগ্রহ করেন মোহাম্মদ সেলিম উদ্দীন। ◈ রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ মা টুম্পা ও ছেলে বিজয ভাসমান লাশ উদ্ধার। ◈ কালিয়াকৈরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ◈ ঋণের বোঝা বইতে না পেরে আত্নহত্যা ◈ শিবপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ◈ বনভোজনের চাঁদা না দেয়ায় শিক্ষার্থীকে স্কুল থেকে টিসি দেয়ার হুমকি ◈ ফরিদগঞ্জে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতামূলক প্রেস ব্রিফিং

কামারখন্দে বেহাল সড়ক

প্রকাশিত : ১২:২৬ PM, ১৯ অক্টোবর ২০১৯ Saturday ৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার দসশিকা থেকে নলকা পর্যন্ত রাস্তাটি বেহালদশায় পরিণত হয়েছে। ফলে রাস্তাটিতে সাধারণ মানুষের পায়ে হেঁটে চলাচল করাই দুষ্কর হয়ে পড়েছে। যানবাহন চলাচলে জনদুর্ভোগ চরমে পৌঁছেছে।

জাটিবেলায় স্কুলের সহকারী শিক্ষক রেজাউল করিম জানান, দসশিকা থেকে নলকা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার সড়কের অধিকাংশ স্থানে কার্পেটিং, পিচ ও খোয়া উঠে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই এ সকল গর্তে কাদা-পানি জমে জলাবন্ধতার সৃষ্টি হচ্ছে। এ রাস্তায় প্রতিনিয়ত ইঞ্জিনচালিত ভ্যান, মোটরসাইকেল, অটোরিকশা, মিনি ট্রাক ও সিএনজি চলাচল করে থাকে।

দসশিকা, জাটিবেলাই ও মুগবেলাইসহ প্রায় ১৫টি গ্রামের ২৫-৩০ হাজার লোকজনের একমাত্র অবলম্বন এই রাস্তা। এছাড়াও এ রাস্তা দিয়ে স্কুল-কলেজ, মাদ্রাসার কয়েকশ ছাত্র চলাচল করে থাকেন। রাস্তাটি খারাপ হওয়ার কারণে গর্ভবতী নারীদের জরুরি অবস্থায় হাসপাতালে নেওয়া যায় না।

দসশিকা থেকে নলকা পর্যন্ত রাস্তা সংস্কার করা না হলে গাড়ি চালানো বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এ ধরনের রাস্তায় গাড়ি চালালে গাড়ির যেমন ক্ষতি হয়, তেমনি দুর্ঘটনার কবলে পরে হাত-পা ভেঙে হাসপাতালে অবস্থান করছে এই এলাকার অনেক মানুষ।

তিনি আরো জানান, বিভিন্ন অটোভ্যান প্রায় উল্টে যাত্রীরা আহত হয় তাদের ভ্যান ভেঙে চুড়ে যেতেও দেখেছি

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এসএম শহিদুল্লাহ সবুজ জানান, বিষয়টি আমি জানি, রাস্তাটি সংস্কারের জন্য কর্তৃপক্ষের কাছে জানিয়েছি, তারা বলেছে খুব দ্রুত সময়ের মধ্যে সংস্করণ করে দিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সড়ক ও জনপথ কর্মকর্তাকে জানিয়েছি, তারা দ্রুত সময়ের ভিতর কাজ করে দিবেন বলে আমাকে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
25 26 days 13 14 hours 27 28 minutes 49 50 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT