রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু ◈ ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন আহমেদ এর বিদায় সংবর্ধনা ◈ বাঁশখালীতে অবৈধভাবে বালি উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ ◈ বাঁশখালী সাধনপুরে কাঁদায় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ নবীনগর বিটঘরে কাল বৈশাখীর ঝড়ে গাছের ডাল পড়ে বৃদ্ধের মৃত্যু ◈ লালমোহনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ মোংলায় আগুনে পুড়ে যাওয়া ছয়টি পরিবারের মাঝে পি.ডি.এম. ফাউন্ডেশন এর ঢেউটিন বিতরণ

কাপাসিয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত-৬

প্রকাশিত : ০৯:৩৪ PM, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় জলসিড়ি পরিবহনের একটি বাসের সাথে সিএনজির মুখখোখি সংঘর্ষে একই পরিবারে ২ জনসহ ৩ জন নিহত হয়। এ দুর্ঘটনায় অরো ৪ জন আহত হয়।

বৃহষ্পতিবার বিকালে উপজেলার টোক ইউনিয়নের বীরউজলি বাজারের সানগড়া এলাকায় একটি সিএনজি (গাজীপুর- থ- ১১-৪৮৫১) গাজীপুর যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা জলসিঁড়ি পরিবহনের (ঢাকা মেট্রো- ব- ১৪-৪৭৫১) একটি বেপরোয়া যাত্রীবাহী বাস সিএনজিকে চাঁপা দেয়। এসময় সিএনজিটি দুমরে মুচরে যায়। এতে ৩ জন নিহত ও ৪ জন অহত হয়।

নিহতরা হলেন উপজেলার তরগাঁও এলাকার মোছলেউদ্দিনের ছেলে ও টোক ইউনিয়ন কৃষি উপ সহকারী কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০), আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫৫) ও তার শিশু কন্যা রোমা (৫)।

আহতরা হলেন আড়ালিয়া গ্রামের সোহেলের স্ত্রী নাজমা (৪৫), সোহেলের মেয়ে সুমা (২০)।

এছাড়াও কাপাসিয়া-চাঁদপুর সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় চাঁদপুর গ্রামের মোজ্জামেল এর ছেলে সজিব(১৯) ও অজ্ঞাতনামা(৬০) এক বৃদ্ধা আহত হয়েছে।

কাপাসিয়া স্থাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের কর্তব্যরত ডা. আসফিয়া তিনজনকে মৃত ঘোষণা করেন। আহত ব্যক্তিদের গাজীপুর তাজউদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়।

কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমানত হোসেন খান, উপজেলা আ.লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, থানার ওসি মো. রফিকুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ও আহত পরিবারকে সমবেদনা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT