রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:২৬ পূর্বাহ্ণ

কাপাসিয়ায় ৫ ইটভাটা মালিককে ১০ লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত : ০৯:০০ PM, ২৩ ডিসেম্বর ২০১৯ Monday ১৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ
কাপাসিয়ার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ ৫ ইটভাটার মালিককে ১০ লক্ষ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।

সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে অভিযানে নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস ও পার্শিয়া সুলতানা প্রিয়া।

অভিযানে কমর উদ্দিন ব্রিকস (কে ইউ বি), কামাল উদ্দিন ব্রিকস (৯৯১), মেসার্স ৩৩১ ব্রিকস (৩৩১), মেসার্স ৫৫৫ ব্রিকস (৫৫৫), মেসার্স আব্দুল হাই মেম্বার ব্রিকসকের মালিকদের ২ লক্ষ টাকা করে মোট ১০ লক্ষ টাকা জরিমানা ধার্য্যপূর্বক তা সম্পূর্ণ আদায় করা হয়। পাশাপাশি একটি ইটভাটাকে এস্কেভেটর মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে।

গাজীপুর পরিবেশ অধিদপ্তর কার্যালয়ের উপপরিচালক মোঃ আব্দুস সালাম সরকার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানের সময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন, পরিদর্শক শেখ মোজাহিদ।

ভ্রাম্যমাণ আদালতে আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন গাজীপুর র‍্যাব-১ এর সদস্যরা ও গাজীপুর আনসার ব্যাটেলিয়ন এর সদস্যরা। সার্বিক সহযোগিতা করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের কালীগঞ্জ শাখার সদস্যরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT