রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৩ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:২৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নাটোরের লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ◈ নাটোরে এমপির নির্দেশে নলডাঙ্গা পৌরসভার রাস্তা সংস্কার কাজ শুরু ◈ নাটোরের বাগাতিপাড়ায় এক শিক্ষককে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত ◈ শুভ্র’র খুনীদের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন ◈ ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে পুলিশের অস্ত্র উদ্ধার ◈ টঙ্গীবাড়িতে মা ইলিশ ধরার অপরাধে ৯ জেলেকে কারাদণ্ড ১জনকে অর্থদণ্ড ◈ ধামইরহাটে প্রতিহিংসার বিষে মরলো ১৫ লাখ টাকার মাছ, আটক-২ ◈ হারিয়ে যাচ্ছে গ্রামের ঐতিহ্যবাহী কুপি বাতি ◈ ভালুকায় কোটি টাকা মুল্যের বনভুমি দখল রহস্যজনক কারনে নিরব বনবিভাগ ◈ নেয়াখালীতে ছেলের পরিকল্পনাতেই মাকে পাঁচ টুকরো

কাতার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দ্বারা বাংলাদেশি রেস্টুরেন্টের যাত্রা

প্রকাশিত : ০৫:৫৫ PM, ১৩ অক্টোবর ২০২০ Tuesday ১৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

আমিন ব্যাপারী,কাতার প্রতিনিধি:
কাতারে প্রবাসী বাংলাদেশিদের স্বাস্থ্য সম্মত পরিবেশে নিরাপদ খাবার পরিবেশন এবং অসহায় কর্মহীনদের সাশ্রয়ী মূল্যে খাবার সরবরাহের পরিস্রুতি দিয়ে স্থানীয় মদিনা খলিফা নর্থ এর হেলথ সেন্টারের পাশে আনুষ্ঠানিকভাবে কৈ পাবদা রেস্টুরেন্ট উদ্বোধন করেন কাতার বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ত দুই শিক্ষার্থী ও বাংলাদেশি উদ্যোক্তা মহসিন বিন মুসলেহ উদ্দিন ও আসেম বিন মোস্তফা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সমিতির সভাপতি মোহাম্মদ মানিক হোসেন ,কাতারি স্পনসর মালেক বিন সালেম বাখির রাসেদি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হাফেজ এহসান উল্লাহ,মোহাম্মদ হেলাল, কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ইএম আকাশ, সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক আমিন বেপারী,প্রথম আলো সংবাদদাতা তামিম রায়হানসহ বাংলাদেশী ইমাম,খতীব,কাতার বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিবর্গ।

উক্ত রেস্টুরেন্টে বাংলাদেশি খাবারের পাশাপাশি থাকবে শর্মা,কাবাব,গ্রীল ও আরাবিক খাবার। তাছাড়া পরিবার পরিজন নিয়ে খাওয়ার সু-ব্যবস্থা রয়েছে এই রেস্টুরেন্টে।প্রতিদিন ভোর ৪ টা হইতে রাত ১টা পর্যন্ত সকল ধরনের বাঙালি স্বাদের খাবার পাওয়া যাবে।

বিশেষ করে ডা: জাহাঙ্গীর কবির পরামর্শক্রমে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কম তেলে খাবার পরিবেশনের পাশাপাশি প্রতিদিন একটি খাবারের তালিকায় অলিভ অয়েল তৈল দ্বারা খাবার পরিবেশন অঙ্গীকার করেন দুই তরুণ উদ্যোক্তা।

সেই সাথে কই পাবদা রেস্টুরেন্টে গাড়ি পার্কিং, ফ্যামিলি নিয়ে বসে খাওয়ার ব্যবস্থা এবং রেস্টুরেন্টের হল রুমে এরাবিক মজলিস রয়েছে। তরুণদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।পরে প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT