রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ◈ পত্নীতলায় আমণের বাম্পার ফলনের সম্ভাবনা

কাতারে বাংলাদেশি মালিকানাধীন সালাম হাইপার মার্কেটের যাত্রা

প্রকাশিত : ০৭:৫৭ PM, ১৪ অক্টোবর ২০২০ Wednesday ৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আমিন ব্যাপারী,কাতার প্রতিনিধি :
২০২২ ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন অবকাঠামো উন্নয়নের পাশাপাশি ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণ হচ্ছে চোখে পড়ার মতো।তারি অংশ হিসেবে সম্প্রতি কাতারে মাইজারে অবস্থিত বাংলাদেশি মালিকানাধীন সালাম হাইপার মার্কেট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হল।

ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী নূর সালাম ফিলিপ্স, কাতারি স্পনসর হামাদ আল আতবী ও প্রধান অতিথি দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মাহবুর রহমান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, বীরমুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাবু,ইঞ্জিনিয়ার আলিম উদ্দিন, জালাল আহমেদ সিআইপি, কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি মোহাম্মদ ইসমাইল মিয়া, মোঃ মানিক হোসেন, নাজমুল হক, আলমগীর হোসেন আলী,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তুহিনুল হক ও বোরহান উদ্দিন মোল্লা।

কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ই এম আকাশ ও শিশু শিল্পী প্রিয়াঙ্কার মনোমুগ্ধকর উপস্থাপনায় প্রানবন্ত ছিলো অনুষ্ঠানস্থল।

এসময় প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী নূর সালাম ফিলিপস বলেন, দেশীয় তাজা শাকসবজি, মাস মাংস ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী স্বল্পমূল্যে প্রবাসীদের কাছে তুলে দেওয়ায় প্রতিজ্ঞাবদ্ধ আমরা।ব্যবসায় সাফল্য কামনা করে তিনি সবার কাছে দোয়া চান।

অন্যদিকে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মাহবুর রহমান বলেন, আসলেই এই ধরনের একটি বড় মার্কেট বাংলাদেশের জন্য সত্যিই গর্বের বিষয়।এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসীদের কর্মসংস্থানের পাশাপাশি রেমিট্যান্স প্রেরণে ব্যাপক ভূমিকা পালন করবে।সেই সাথে প্রবাসী বাংলাদেশীদের এই সব বড় ধরনের প্রতিষ্ঠানে বিনিয়োগ করার আহ্বান জানান তিনি।প্রয়োজনে দূতাবাস থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT