রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪৮ পূর্বাহ্ণ

কাতারে চিকিৎসাধীন অবস্থায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত : ০৮:৫৭ AM, ১০ ফেব্রুয়ারী ২০২০ Monday ১১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আমিন ব্যাপারী, কাতার প্রতিনিধি
কাতারে চিকিসাৎধীন অবস্থায় মোহাম্মদ সাইফুল (৪১) নামে এক প্রবাসী বাংলাদেশি স্থানীয় সময় শনিবার বিকালে দোখান হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

বুধবার কর্মরত অবস্থায় অসুস্থ হলে দ্রুত হাপাতালে নিয়ে যাওয়া হয়। চার দিন চিকিসাৎধীন থাকা অবস্থায় মস্তিষ্ক রক্তক্ষরণ জনিত কারণে তিনি মারা যান। বর্তমানে মরদেহ রাজধানী দোহা হামাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

জানা যায়,মোহাম্মদ সাইফুল তিন বছর ধরে একটি কোম্পানিতে কাজ করতেন। তিনি চট্রগ্রাম জেলার হাটহাজারী উপজেলার হাটহাজারী পৌরসভার ২ নাম্বার ওয়াড ইষ্টাং আবাসিক এলাকার মরহুম আবদুল মান্নানের ছেলে।মৃত সাইফুলের এক ছেলে এক মেয়ে রয়েছে।

এদিকে তার মৃত্যু সংবাদে পরিবারে মাঝে নেমে আসে শোকের ছায়া।মরদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কাতার বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT