রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয় ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শাহিনুর রহমান ◈ ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতা গাজী আব্দুল হাদি’র স্মরণ সভা ◈ নারায়ণগ‌ঞ্জে ক‌রোনা প্রতি‌রো‌ধে স‌চেতনতামূলক র‌্যা‌লি ◈ তিন লাখের ঘরে সুপারস্টার শাবনূর ◈ কুড়িগ্রাম সদর থানার নতুন ওসিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন ◈ কুড়িগ্রামে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য-পরিদর্শকদের কর্মবিরতী ◈ অবশেষে মুক্তাগাছার প্রসিদ্ধ মন্ডার মূল্য স্থিতিশীল হলো ◈ বাকৃবি আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কাটরাশইন-গহেলাপুর সড়ক খানাখন্দে ভরা

প্রকাশিত : ০৭:২৮ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ Monday ১০৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাণীনগরে এলজিইডির কাটরাশইন-গহেলাপুর গ্রামীণ রাস্তা বড়ো বড়ো খানা-খন্দে ভরে গেছে। রাস্তার কোথাও কোথাও আবার পুরো অংশ ভেঙে চলাচল অযোগ্য হয়ে পড়েছে। এতে প্রতিনিয়তই স্কুলের শিক্ষার্থীসহ যাত্রীসাধারণের ভোগান্তি পোহাতে হচ্ছে আর প্রায়ই ঘটছে দুর্ঘটনা। সরেজমিনে দেখা গেছে, উপজেলার কাটরাশইন-গহেলাপুর রাস্তার প্রায় এক কিলোমিটার অংশ বর্তমানে খানা-খন্দে ভরা। এই রাস্তা দিয়ে পোঁওয়াতাপাড়া, কাটরাশইন, গহেলাপুরসহ প্রায় ১০টি গ্রামের মানুষকে প্রতিনিয়তই চলাচল করতে হয়। চলাচলের জন্য এই রাস্তাটি একমাত্র পথ হওয়ায় ঝুঁকি নিয়েই চরম দুর্ভোগের মধ্যদিয়ে চলাচল করতে হচ্ছে। শুকনো মৌসুমে কোনোমতে চলাচল করা গেলেও চরম দুর্ভোগে পড়তে হয় বর্ষা মৌসুমে।

উপজেলার কাটরাশইন গ্রামের মন্টু সেপাই বলেন, আমরা চরম অবহেলিত এলাকায় বসবাস করি। যার কারণে দীর্ঘদিনেও গ্রামীণ এই অবহেলিত মরণ ফাঁদ রাস্তায় আধুনিকতার কোনো ছোঁয়াই লাগেনি। স্থানীয় প্রশাসনকে বিষয়টি অনেকবার জানানোর পরও বেহাল পড়ে আছে। বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম শফু বলেন, এই গ্রামীণ রাস্তা সংস্কারের জন্য সকল কাগজপত্র উপজেলা প্রকৌশলী অফিসে জমা দিয়েছি। আশা করছি অল্প কিছুদিনের মধ্যেই কাজ শুরু হবে।

উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান মিঞা বলেন, উপজেলার কাটরাশইন-গহেলাপুর গ্রামীণ বেহাল রাস্তাটি সংস্কারের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রস্তাবনা পাঠিয়েছি। বরাদ্দ পেলেই সংস্কার কাজ শুরু করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT