রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:২৯ অপরাহ্ণ

কাকরাইলে যুবলীগের কার্যালয়ে র‌্যাবের অভিযান

প্রকাশিত : ০৩:২১ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীর কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে নিয়ে দলীয় কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাব

রাজধানীর কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে নিয়ে যুবলীগের কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এরআগে রবিবার (৬ অক্টোবর) বেলা সোয়া একটার দিকে কুমিল্লা থেকে ঢাকা আনা হয় সম্রাট ও তার সহযোগী আরমানকে। এরপরই যুবলীগের কার্যালয় ঘেরাও করে র‌্যাব।

আরও পড়ুন – সম্রাট ও আরমানকে যুবলীগ থেকে বহিষ্কার

এদিকে অসামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকায় যুবলীগ থেকে এ দু’জনকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছে কেন্দ্রীয় প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু।

প্রসঙ্গত, একইদিন ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে গ্রেফতার করা করা হয় তাদের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT