রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৫৬ অপরাহ্ণ

কাউখালীতে ১১ জুয়ারির কারাদণ্ড

প্রকাশিত : ০২:২৭ PM, ১৪ ফেব্রুয়ারী ২০২০ Friday ৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পিরোজপুরের কাউখালীতে জুয়া খেলার অপরাধে ১১ জন জুয়ারিকে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্ত ১০ জুয়ারিকে এক মাস করে এবং এক জুয়ারিকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডিতরা হলেন, উপজেলার কেউন্দিয়া গ্রামের আহম্মেদ মৃধার ছেলে সেলিম মৃধা (৫৫), মানিক সরদারের ছেলে লুৎফর রহমান (৫৫), আজিজুর রহমানের ছেলে আতিকুর রহমান (৪৭), সাইদুল হকের ছেলে রমিজ উদ্দন (৪৬), মো. আলতাফ উদ্দিনের ছেলে টিপু তালুকদার ৩৮), দেলোয়ার হোসেনের ছেলে মো. মিরাজ (৩৫), নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৩৫), রফিক উদ্দিনের ছেলে ফয়েজ উদ্দিন (৩৮), ছালেক তালুকদারের ছেলে মো. নাহিদ তালুকদার (৩০), সুলতান শেখের ছেলে হাফিজুর রহমান (৩৫), ও মোফাজ্জেল হকের ছেলে এমদাদুল হক (৬৪)। দণ্ডিতদের কারাগারে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, কাউখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ বৃহস্পতিবার বিকেলে উপজেলার কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাদে জুয়ার সরঞ্জাম নিয়ে জুয়া খেলারত অবস্থায ১১ জন জুয়ারিকে আটক করে। এসময় জুয়ারিদের নিকট হতে নগদ টাকা, তাস, ১১টি মোবাইল ফোন, ৩ প্যাকেট সিগারেট ও ৫টি গ্যাস লাইট উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১০ জুয়ারিকে এক মাস করে ও এক জুয়ারিকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT