রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:০৭ অপরাহ্ণ

কসবায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কসবায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : ০১:৫৮ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কসবা উপজেলার গোপীনাথপুর থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আখাউড়া – কসবা সড়কের গোপিনাথপুর এলাকা থেকে কসবা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় লোকজন
মঙ্গলবার (৫অক্টোবর) সকালে আখাউড়া – কসবা মাওড়াবাসা এলাকায় সড়কের পাশে একজন যুবকের লাশ দেখতে পান। খবর পেয়ে কসবা থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার ( আখাউড়া – কসআা সার্কেল) আব্দুল করিম বলেন, নিহত যুবকের মুখমন্ডল ও পা থেঁতলানোসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। হাত ও পায়ের নখ ময়লাযুক্ত এবং বড়। ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তিকে বেপরোয়া গতির কোন গাড়ি চাপায় তার মৃত্যু হয়। পরে লাশ ফেলে রেখে চলে যায়। তার পরিচয় নিশ্চিত হতে আঙুলের ছাপও নেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT