রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:০৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ হাসানাত মিলনের কথায় কাজী শুভর নতুন গান “কলিজা পুড়ে ছাই” ◈ শেরপুরে শ্রমিক ইউনিয়ন নির্বাচন; সভাপতি ফারুক, সম্পাদক জুয়েল ◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা

কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

প্রকাশিত : ০৯:৫৯ PM, ২৫ অক্টোবর ২০২০ Sunday ৬২ বার পঠিত

মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি:
alokitosakal

মাসুদ রানাঃ
নওগাঁর পত্নীতলা সদর নজিপুর কলেজের মাঠে একাডেমিক ভবন নির্মাণের প্রতিবাদে এবং বিকল্প স্থানে ওই ভবন নির্মাণের দাবীতে কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং সচেতন নাগরিক সমাজ যৌথভাবে ২য বার মানববন্ধন ও প্রধান মন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেছ।

 

রোববার (২৫ অক্টোবর) সকাল ১০টায় কলেজ গেটে প্রায় ৩ ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করেন৷ একই দাবীতে এর আগেও মানববন্ধন করেছেন তারা, এ সময় বক্তব্য রাখেন কলেজের সাবেক শিক্ষার্থী আতোয়ার হোসেন বাবুল, সামিউল ইসলাম সনি, সুজন কুমার, রুবেল হোসেন, কাজি তন্ময়, শাহিনুর রহমান সিফাত, সোহানুর রহমান, আরমান আলী নাহিদ, এমএ আউয়াল, সোহেল হোসেন, স্ট্রাইকার রনি, কৌশিক দাশ রানা, আব্দুল কাদের, ইমার খান,তাসরিফ রহমান সেতু, মশিউর রহমান, আহমেদ বিজয়, নাঈম হোসেন, রাশেদ খান, মুনিম, শামসুজ্জোহা সৈকত, আরিফ হোসেন সৌরভ, দোলন হোসেন,তন্ময় হোসেন প্রমুখ।

বক্তারা কলেজের একমাত্র খেলার মাঠ রক্ষা করে কলেজ ভবন নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহ্বান জানান। খেলার মাঠে ভবন নির্মাণ বন্ধ না করা হলে পরবর্তিতে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা দেন তারা।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। বিষয়টি কলেজের ক্রীড়া প্রেমী শিক্ষার্থী সহ সাবেক বর্তমান শিক্ষার্থী এবং সচেতন নাগরিক সমাজে ও সুধি মহলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া সৃষ্টি করেছ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT