রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

কলাপাড়ায় সাজানো মিথ্যা ঘটনার হাত থেকে মুক্তি পাওয়ার দাবিতে পিতার সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৭:১৪ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ পারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি ঃ ষড়যন্ত্র, বানানো ও সাজানো মিথ্যা ঘটনার হাত থেকে মুক্তি পাওয়ার আবদেন জানিয়ে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছেন জাকির হোসেন।

সোমবার সকাল এগারটায় ইউনিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এসময় রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ ও নীলগঞ্জ ইউনিয়নের প্রায় অর্ধশতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে জাকির হোসেন বলেন, আমি নীলগঞ্জ ইউনিয়ের একজন স্থায়ী বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ দেশের বাইরে ছিলাম। দেশে আসার পর জানতে পারি আমার বড় ছেলে জাফরের সাথে প্রতিবেশি সেলিম মুশুল্লীর মেজো মেয়ে লামিয়ার সাথে প্রেমের সম্পর্ক রহিয়াছে।

এঘটনা শোনার পর ছেলেকে সাবধান করি এবং ইহা যেন সামনে আর না বাড়ে সেজন্য মেয়ের বাবাকে সজাগ থাকতে বলি। মাঝে বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর হঠাৎ করে শুনতে পেলাম চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ইভটিজিং এবং ঢাকায় গমন শিরোনামে ফেইসবুক, অনলাইন মিডিয়া এবং কয়েকটি পত্রিকায় যে খবর প্রকাশিত হয়েছে তাতে সেলিম মিয়ার ছোট মেয়ে আছিয়াকে উত্তপ্ত করার অভিযোগে আমার বড় ছেলেকে অহেতুত ভাবে জড়ানো হয়েছে। আসলে উক্ত ইভটিজিংয়ের সাথে আমার পুত্র কোনভাবেই জড়িত নয়।

একতরফা অভিযোগ করে আমাকে ও আমার পরিবারকে সামাজিকভাবে ছোট করার জন্যই এঘটনা ঘটানো হয়েছে।উল্লেখিত ইভটিজিং স্পর্ট কলাপট্রি খেয়াঘাটসহ নদীর এপার ওপার সরেজমিনে তথ্য নিলে জানতে পারবেন আমার পুত্রের প্রেম ঘটিত ঘটনা ছাড়া সকল অভিযোগ মিথ্যা। সত্যি ঘটনা উদঘাটন করার জন্য তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ জানান।

এ ব্যাপারে আছিয়ার মা ঝর্না বেগম জানান, তার মোঝো মেয়ে লামিয়াকে প্রায়ই উত্যক্ত করত জাফর। বিষয়টি জাফরের বাবাকে কয়েকবার জানানো হয়েছে।

এছাড়া লামিয়া জাফরের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় জাফরসহ তার কয়েকজন বন্ধু মিলে ছোট মেয়ে আছিয়াকে উত্যক্ত করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT