রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:২৮ পূর্বাহ্ণ

কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে পানিবন্দী মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ।

প্রকাশিত : ১২:১২ AM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ পারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে আশ্রয়কেন্দ্রে পানিবন্দী হয়ে পড়া মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ করা হয়েছে।সোমবার দুপুরে চারিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া পানিবন্দী দুর্গত মানুষের মাঝে নিজ উদ্যোগে এসব বিতারণ করেন ১১৪ পটুয়াখালী -৪ আসনের সংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। এছাড়াও তিনি সবচেয়ে বেড়িবাধ বিদ্ধস্থ ওই এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ মানুষের খোঁজ খবর নেন।

এসময় তার সাথে সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ শহিদ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফিরোজ শিকদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইফসুফ আলী, জেলা পরিষদ সদস্য মোশারেফ হোসেন, লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিশ্বাসসহ আওয়ামী লীগের নেতা কর্মী ও গমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT