রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৪৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ শাহজাদপুরে ইরি-বোরো রোপন শুরু, শৈত্যপ্রবাহের কারনে চিন্তিত কৃষক ◈ কলমাকান্দায় ডাকঘরের জায়গা দখল করে ঘর নির্মাণ ◈ সীতাকুণ্ডে ২ ডাকাত আটক গণধোলাই ডাকাত নিহত ◈ লালমোহনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি পালিত ◈ শাহজাদপুরে শীতার্তদের পাশে আলোকবর্তিকা হাতে স্কুল শিক্ষক সুমনা আক্তার শিমু ◈ মৌলভীবাজারে নবগঠিত ছাত্রদের ১৯টি ইউনিট কমিটি ৪৮ঘন্টার মধ্যে বাতিলের আল্টিমেটাম ◈ ইউপি নির্বাচন কে সামনে রেখে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ নেত্রকোনার কলমাকান্দায় বেড়েছে শীতের তীব্রতা ◈ বিগত দিনে পাশে ছিলেন বর্তমানেও জনগণের পাশে থাকতে চান সফল কাউন্সিলর মোঃহাবিবুল্লাহ ◈ জিনদপুরে মানব কল্যান সংস্থার আয়োজনে ব্যাডবিন্টন খেলার ফাইনাল অনুষ্ঠিত

কলাপাড়ায় রাতের আধাঁরে সন্ত্রাসী হামলাসহ কন্যা শিশুর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে লুটপাটের অভিযোগ

প্রকাশিত : ০৬:৪৭ PM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে রাতের আধাঁরে বসত বাড়ীতে ঢুকে সন্ত্রাসী হামলাসহ কন্যা শিশুর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। মঙ্গলাবার রাত ৯ টার দিকে ছোনখোলা গ্রামের রহমান মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে। বহর নিয়ে সন্ত্রাসী হামলার এ ঘটনায় এখনও আতঙ্ক বিরাজ করছে ওই এলাকার সাধারণ মানুষের মাঝে।স্থানীয় সেকান্দার মৃধার পুত্র রহমান মৃধা (৩২)এর অভিযোগ, টিয়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য মো. রিয়াজ বেশ কিছুদিন পূর্বে লালুয়ার পশরবুনিয়া এলাকায় সরকারী অধিগ্রহনকৃত জমিতে স্থাপনা নির্মান করেন। নির্মান কাজের মালামাল কিনতে নগদ টাকার প্রয়োজন হলে আমার কাছ থেকে ২৫ হাজার টাকা ধার নেয় রিয়াজ ।

টাকা ধার নেয়ার পর দীর্ঘদিন পেরিয়ে গেলেও বিভিন্ন সময় ওয়াদা দিয়ে তাল বাহানা করতে থাকে রিয়াজ মেম্বার। গতকাল তার কাছে মোবাইল ফোনে টাকা চাইলে সে টাকা দিতে পারবে না বলে দেখে নেয়ার হুমকি প্রদান করে। রাতে মাতালাবস্থায় ১০/১৫ জনসহ বাড়িতে ঢুকে বাজে ভাষায় গালমন্দ করে আমাকে ঘরের বাইরে ডাকতে থাকে। আমি ঘরে না থাকায় আমার ঘর দরজা কুপিয়ে ভিতরে প্রবেশ করে।এসময় আমার ৬ বছরের কন্যা সন্তান মারিয়ার গলায় রামদা ঠেকিয়ে আমার মোবাইলে ফোন করে জানতে চায় আমি কোথায় আছি। নাহলে আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়। এসময় আমি মেয়ের কান্নার আওয়াজ শুনে আমি সত্য কথা বলে দেইযে নতুন বাজার আছি। পরে সেখানে গিয়ে প্রায় অর্ধশতাধিক মানুষের উপস্থিতিতে আমাকে মারধর করে। গৃহবধু মিনারা বেগম জানান, আমার স্বামীকে ঘরে না পেয়ে আমার মেয়ের গলায় রামদা ঠেকিয়ে আলমারি থেকে সোনার গহনা ও নগদ টাকা নিয়ে যায় রিয়াজ মেম্বার ও তার সহযোগীরা। যাবার সময় ঘরের মালামাল ভাংচুর করে।

প্রতিবেশি রাবেয়া বেগম জানান, রাতে কান্নার আওয়াজ শুনে ঘরের বাইরে বেরিয়ে দেখি বেশকিছু লোকজন ঘরবাড়ি কোপাচ্ছে। আমি মহিলা মানুষ একলা বাড়িতে থাকায় সামনে যাইনি।এদিকে এঘটনার দায়ে অভিযুক্ত রিয়াজ মেম্বারের বক্তব্য নিতে চাইলে বুধবার সন্ধ্যায় তার সন্ধান মেলে ব্যান্ডিস বাধাবস্থায় কলাপাড়া হাসপাতালের সামনে। তিনি জানান, ঘটনার দিন রাতে তার নির্মানাধীন স্থাপনার কাছে গিয়েছিলেন দেখতে। এসময় রহমানসহ তার সহযোগীরা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। ওইদিন রাতে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। কোপের আঘাতে বাম কানের নিচ থেকে ৩৮ টি সেলাই লেগেছে। তিনি উন্নত চিকিৎসা নিতে বরিশাল যাচ্ছেন।এছাড়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ কলাপাড়ার এক প্রভাবশালী নেতার সাজানো নাটোক। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষটি আমি অবগত। রিয়াজ টিয়াখালী ইউনিয়ন পরিষদের মেম্বার তিনি ওইদিন রাতে ওখানে কেন গিয়েছিলেন আমার বোধগম্য নয়। তবে ঘটনার সঠিক তদন্ত করে আইননুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT