রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:২৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয় ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শাহিনুর রহমান ◈ ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতা গাজী আব্দুল হাদি’র স্মরণ সভা ◈ নারায়ণগ‌ঞ্জে ক‌রোনা প্রতি‌রো‌ধে স‌চেতনতামূলক র‌্যা‌লি ◈ তিন লাখের ঘরে সুপারস্টার শাবনূর ◈ কুড়িগ্রাম সদর থানার নতুন ওসিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন ◈ কুড়িগ্রামে বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য-পরিদর্শকদের কর্মবিরতী ◈ অবশেষে মুক্তাগাছার প্রসিদ্ধ মন্ডার মূল্য স্থিতিশীল হলো ◈ বাকৃবি আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কলাপাড়ায় মৎষ্যবন্দর মহিপুরে অভিযান চালিয়ে ২০ মন জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ।।

প্রকাশিত : ০৫:৪৫ PM, ৩ নভেম্বর ২০১৯ Sunday ৬৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ পারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি ঃ পটুয়াখালীর কলাপাড়ায় মৎষ্যবন্দর মহিপুরে প্রায় ২০ মন জাটকা মাছ জব্দ করেছে পুলিশ।রবিবার দুপুর ১২ টার দিকে কুয়াকাটা নৌ পুলিশ ও মহিপুর থানা পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে এই জাটকা মাছ জব্দ করে।

মাছের মালিকে না পাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।ধারনা করা হচ্ছে জেলেদের কাছ থেকে এই অবৈধ জাটকা মাছ ক্রয় করে পাইকাররা এই মাছ প্যাকেটজাত করে বিক্রয়ের জন্য পাঠানোর প্রস্তুতি করছিলো।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ জব্দকৃত জাটকা মাছ স্থানীয় বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার লিল্লাহর বোডিং এ দান করে দেন।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ সাহা ও মহিপুর থানার অফিসার ইনচার্জ সোহেল আহম্মদ এবং কুয়াকাটা নৌ পুলিশ কর্মকর্তা কামরুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT