রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৬ পূর্বাহ্ণ

কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ ও কম্পিউটার প্রদান

প্রকাশিত : ০৫:০৯ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে কম্পিউটার প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১২ টায় পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে এসব উপকরন সামগ্রী বিতরন করা হয়। জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, জেলা পরিষদ সদস্য মোশারেফ হোসেন, সরকারী এমবি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল আলম, মহিলা কলেজ অধ্যক্ষ আবু সাইদ, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাদক মিন্টু সিকদার, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মান্নু, সাবেক সাধারন সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, পটুয়াখালী টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্স, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বুলেট, সাধারন সম্পাদক মিলন সরকার, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল প্রমুখ। এছাড়া বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গনমাধ্যমকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদের পক্ষ থেকে ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে হোয়াইট বোর্ড, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী নামের বইসহ বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT