রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৪৪ অপরাহ্ণ

কলাপাড়ায় প্রবীন সাংবাদিক রফিক উদ্দিন বিশ্বাস এর মৃত্যুতে শোক

প্রকাশিত : ১১:২৫ PM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের প্রবীণ সাংবাদিক রফিক উদ্দিন বিশ্বাস।সোমবার রাত তিনটার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডস্থ তার ছোট ভাইয়ের বাসভবনে শেষ নিঃশাস ত্যাগ করেন।(ইন্নালিল্লাহি……রাজিউন)।মঙ্গলবার দুপুর দুইটায় নেছার উদ্দিন সিনিয়র মাদ্রাসা জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে এতিমখানা কবরস্থানে দাফন করা হয়েছে।মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর। দীর্ঘদিন ধরে সে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

তিনি স্ত্রী, দুই ছেলে পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন বলে পরিবারিক সূত্রে জানা গেছে।মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার দীর্ঘদিনের কর্মস্থল কলাপাড়া প্রেসক্লাবের সামনে আনা হয় মরহুমের কফিন। সেখানে কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি ও কুয়াকাটা প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন তার কফিনে পুষ্পমাল্য অর্পণ করে শেষ শ্রদ্ধা জানান। সে দীর্ঘদিন দৈনিক দেশবাংলা ও দৈনিক প্রভাতসহ একাধীক জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে উপকূলীয় অঞ্চলের খবর সরবরাহ করেছেন।এদিকে তার মৃতুতে পটুয়াখালীর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিবুর রহমান মহিব,কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশাররফ হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT