রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২১ পূর্বাহ্ণ

কলকাতার তারকায় এফিডিসি সরগরম

প্রকাশিত : ০৬:৪২ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কলকাতার কয়েকজন তারকার উপস্থিতিতে সরগরম হয়ে উঠেছে ঢাকার এফডিসি। রাতদিন শুটিং আর আড্ডায় মেতে আছেন তারা। তাদের মধ্যে আছেন ঋতুপর্ণা সেনগুপ্তা, রজতাভ দত্ত রনি, শ্রাবন্তী চ্যাটার্জি ও শুভশ্রী কর। তাদের সাথে কখনো কখনো আড্ডা দিচ্ছেন ঢাকাই তারকারাও।

যৌথ প্রযোজনায় নির্মাধীন নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ চলচ্চিত্রে অভিনয় করতে ঢাকায় এসেছেন ঋতুপর্ণা। অন্যদিকে শামিম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ চলচ্চিত্রে অভিনয় করতে এসেছেন শ্রাবন্তী ও রজতাভ দত্ত। ঢাকার এফডিসি ও ঢাকার বাইরের বিভিন্ন লোকেশনে চলছে চলচ্চিত্র দুটির শুটিং। আর সেখানে অংশ নিচ্ছেন তারা। গত দুই দিন ধরে তারা শুটিং করছেন এফডিসিতে। তাই তাদের পদচারণায় এখন মুখরিত এফডিসি। শুটিং ছাড়াও অনেক শিল্পী ও নির্মাতা এফডিসি আসছেন তাদের সঙ্গে দেখা করতে, পরিচিত হতে, আড্ডা মারতে কিংবা সহশিল্পীরা অভিনয় করতে।
শুটিংয়ের ফাঁকে শ্রাবন্তীর স্বামী রোশনের রিক্সা চালিয়ে রোমান্স

ঋতুপর্ণাকে ‘জ্যাম’ চলচ্চিত্রে দেখা যাবে অনেকটা অতিথি চরিত্রে। ফেরদৌসের বিপরীতে হাজির হবেন তিনি। তাকে নিয়ে পরিচালক এফডিসির ৪ নম্বর ফ্লোরে শুটিং করছেন। এই কিস্তিতে ঋতুপর্ণার সবটুকু কাজ শেষ করা হবে বলে জানা যায়। এতে মূল জুটি হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা পূর্ণিমা ও আরিফিন শুভকে। কৃতাঞ্জলি কথাচিত্রের প্রযোজনায় এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।

অন্যদিকে শ্রাবন্তীকে দেখা যাবে ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে । তাকে এখানে একজন শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। নায়ক হিসেবে আছেন প্রযোজক সেলিম খানের পুত্র শান্ত খান। তার বিপরীতে নায়িকা হয়ে অভিনয় করছেন শুভশ্রী কর। এফডিসির বিভিন্ন স্থানে তাদের নিয়ে শুটিং করছেন পরিচালক। দুই চলচ্চিত্রের শুটিংয়ে তাদের সাথে রয়েছেন রজতাভ দত্ত, বড়দা মিঠু, শিবা সানু, শান্ত খান, সাবেরি আলম প্রমুখ।

চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে গত সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঢাকায় এসেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর শ্রাবন্তী ও রজতাভ আসেন গত ২০ সেপ্টেম্বর। শ্রাবন্তী তার স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়দের নিয়ে ঢাকায় এসেছেন। কাজের ফাঁকে ফাঁকে ঢাকা শহরটি ঘুরেফিরে দেখার শখ তাদের। এফডিসিতেই তারা ফাঁকে ফাঁকে বিভিন্ন আনন্দে মেতে উঠছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT