রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩২ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধুনটে বিষাক্ত মদপা‌নে দুই যুব‌কের মৃত্যু : হোমিও চিকিৎসক গ্রেফতার ◈ কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক স্বর্গীয় তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা ◈ ছাতকে ছেলে, পুত্র সহ আরও ৬ জনের করোনা সনাক্ত ◈ চট্টগ্রামে পাঁচদিনের নবজাতক শিশুর করোনা শনাক্ত

করোনা যুদ্ধ জয় করে কাজে যোগ দিলেন ময়মনসিংহ জেলা পুলিশের দুইজন সদস্য

প্রকাশিত : ০৯:২৬ PM, ১৬ মে ২০২০ Saturday ৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বদরুল আমীন, ময়মসিংহ প্রতিনিধি :

করোনা যুদ্ধ জয় করে সম্পূর্ন সুস্থ হয়ে কাজে যোগ দিলেন ময়মনসিংহ জেলা পুলিশের এএসআই আব্দুল বারেক ও কনস্টবল জীবন মিয়া। এতে করে জেলা পুলিশের প্রতিটি সদস্যের মনোবল বহুলাংশে বৃদ্ধি পেয়েছে। ইতিপূর্বে কনস্টবল শাহ আলম করোনা যুদ্ধ জয় করে কাজে যোগ দিয়েছেন। ফলে ময়সনসিংহ জেলা পুলিশের আক্রান্ত ০৪ (চার) জন সদস্যের ০৩ (তিন) জনই সম্পূর্ন সুস্থ হওয়ায় এবং ০১ (এক) জন আইসোলশনে সুস্থ থাকায় সুস্থ হওয়ার সংখ্যা প্রায় শতভাগে উন্নীত হল।

এই সংকটকালে ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ আহমার উজ্জামানপিপিএম (সেবা) করোনা আক্রান্ত সদস্যদের পাশে থেকে সার্বক্ষণিক তাদের খোঁজখবর রাখছেন। তিনি আক্রান্ত সদস্যদের প্রয়োজনীয় ঔষধপথ্য সরবরাহ, উন্নতমানের খাবার, ফল, পানি ফোটানোর সরঞ্জাম, মোবাইল ব্যালেন্স নিশ্চিতকরণসহ নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। এছাড়াও তিনি আক্রান্ত সদস্যদের পরিবারের খোঁজখরব রাখাসহ মানসিক সমর্থন যুগিয়ে চলেছেন। পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের প্রতিটি সদস্যকে করোনা ভাইরাস থেকে সুরক্ষায় পর্যাপ্ত সুরক্ষাসামগ্রী প্রদান করেছেন।

ময়মনসিংহ জেলা পুলিশ বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয় ও ময়মনসিংহ রেঞ্জের মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় এবং বাংলাদেশ পুলিশের কোভিড-১৯ মোকাবেলার (ঝঙচ) অনুসারে ফোর্সদের নিয়মিত ব্রিফ্রিং করে মনোবল ধরে রাখা, ফোর্সদের ছোট ছোট ভাগে বিভক্ত করে ঝুঁকি হ্রাস, করোনায় আক্রান্ত ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা, ত্রাণ কার্যক্রমে সহায়তা ও নিজস্ব ত্রাণ কার্যক্রম পরিচালনাসহ করোনা মোকাবেলায় সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে। এই করোনা যুদ্ধে ময়মনসিংহ জেলা পুলিশ জনগনের জন্য দৃঢ়প্রত্যয়ে কাজ করে যাচ্ছে, কাজ করে যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT