রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ এপ্রিল ২০২০, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:৩৫ পূর্বাহ্ণ

করোনা মোকাবেলায় নারায়ণগঞ্জ পুলিশের কুইক রেসপন্স টিম

প্রকাশিত : ০৬:০৬ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ৫ বার পঠিত

মনির হোসেন সুমন, সিনিয়র স্টাফ রিপোর্টার:
alokitosakal

নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবেলায় কুইক রেসপন্স টিম (QRT) প্রস্তুত করা হয়েছে। জেলার কোথাও করোনা ভাইরাস আক্রান্ত হ‌ওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথে এ টিম দ্রুত পৌঁছে যাবে সন্দেহভাজন আক্রান্ত ব্যক্তির নিকট। এজন্য তাদেরকে প্রয়োজনীয় করোনা ভাইরাস প্রতিরোধে এ্যাপ্রোন, হান্ডগ্লোবস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণু নাশক ঔষধ ও প্রয়োজনীয় মেডিকেল সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও তাদের জন্য প্রয়োজনীয় এ্যামবুলেন্স এবং গাড়ি প্রস্তুত রাখা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এর নেতৃত্বে এ টিমের সদস্য সংখ্যা ৩৫ জন। জেলা স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় রক্ষা করে এ টিম করোনা আক্রান্তদের সঠিক পরামর্শ ও চিকিৎসা প্রদানের ব্যবস্থা গ্রহণ করবে। এজন্য তাদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ ও দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT