রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:৪৫ অপরাহ্ণ

করোনা: বরিশালে দুই নারী আইসোলেশনে

প্রকাশিত : ০২:০৪ PM, ২৬ মার্চ ২০২০ Thursday ৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে দুজনকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। এই নিয়ে করোনা আক্রান্ত সন্দেহে মোট ৫ জনকে এই ইউনিটে ভর্তি করা হল।

হাসপাতাল সূত্রে জানা যায়, কাশি ও জ্বর নিয়ে বরিশাল সদর উপজেলার এক নারী (২৬) এবং আগৈলঝাড়া উপজেলার অপর এক নারী (৪৫) বুধবার বিকেলে এই হাসপাতালে আসেন। পরে তাদের মধ্যে করোনার লক্ষণ সন্দেহ হওয়ায় চিকিৎসকেরা তাদের দুজনকে হাসপাতালের করোনা ইউনিটে স্থানান্তর করেন। সেখানে তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাতে ভর্তি হন পটুয়াখালীর বাউফল উপজেলার এক তরুণ (২৫)। তিনিও বর্তমানে আইসোলেশনে আছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, এ নিয়ে এই হাসপাতালে সাতজন রোগী করোনায় আক্রান্ত সন্দেহে ভর্তি হন। এদের মধ্যে দুজনের পরীক্ষায় করোনা–সংক্রমণের প্রমাণ না মেলায় চিকিৎসা শেষে তারা ছাড়পত্র নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন। এখনো পাঁচজন আইসোলেশনে আছেন।

হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, লক্ষণগুলো প্রাথমিকভাবে কাছাকাছি থাকায় রোগীদের করোনা ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে যে দুজন ছাড়পত্র নিয়ে গেছেন, তারা কেউই করোনায় আক্রান্ত ছিলেন না। আশা করি, এখন যারা ভর্তি আছেন, তারাও কেউ করোনায় আক্রান্ত নন। তবে বাড়তি সতর্কতা হিসেবে লক্ষণ দেখে তাদের করোনা ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT