রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ মার্চ ২০২০, ১৩ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১২:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বেনাপোলে ট্রাক চোর চক্রের দুই সদস্য আটক ◈ করোনা প্রতিরোধে জনসাধারনকে সচেতন ও গুরুত্বপূর্ণ অবদান রাখছে চাটখিল থানা পুলিশ ◈ জনসচেনতা বাড়াতে অভিযানে নেমেছে মোহনপুর থানা পুলিশ প্রশাসন ◈ হাটহাজারীতে মহামারী করোনাভাইরাস থেকে সকল কে শেফা দানের জন্য একযোগে আযান ◈ মালিবাগে করোনা সন্দেহে মৃত ব্যক্তির লাশ ধরছে না কেউ! ◈ রাতের নিস্তব্ধতা ভেদ করে ধ্বনিত আজানে করোনা থেকে মুক্তির আকুতি ◈ পত্নীতলায় পিক-আপের ধাক্কায় আহত- ২ ◈ ঈশ্বরদীতে পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশিয়ো নাগরিককে ভাড়াকৃত বাড়ি লকডাউন ◈ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে এনায়েতপুরে চলছে প্রিন্টিং ফ্যাক্টরীর কাজ ◈ মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য আটক

করোনা প্রতিরোধে জনসাধারনকে সচেতন ও গুরুত্বপূর্ণ অবদান রাখছে চাটখিল থানা পুলিশ

প্রকাশিত : ১২:৩৪ AM, ২৭ মার্চ ২০২০ Friday ৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ করেসপন্ডেন্ট :

বিশ্বব্যাপী মহামারী আকার রুপ ধারনকারী করনা ভাইরাস প্রতিরোধে চাটখিল উপজেলাবাসীকে সচেতন করতে নানা প্রশংসা মূলক কাজ করছে চাটখিল থানার পুলিশ।

ওসি আনোয়ারুল ইসলামের নেতৃত্বে এস আই/এএস আইদের সমন্বয়ে গড়া পুলিশের বিভিন্ন টিম উপজেলার হাট-বাজার,অলি-গলি সহ প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন যাতে কোন মানুষ কোথাও জড়ো হতে না পারে আর উপজেলার ইয়াছিন হাজির বাজারের ব্যবসায়ী কাউছার আহমেদ মনু  করোনার বিস্তার রোধে চাটখিল থানা পুলিশের ভূমিকা নিয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকাকে বলেন, আমরা চাটখিল থানাবাসীর সৌভাগ্য আমরা অানোযারুল ইসলামের মত একজন পুলিশ অফিসার(ওসি)পেয়েছি।

তিনি বলেন পুলিশ তথা প্রশাসন আমাদের সচেতন করতে যে ভুমিকা রাখছে তা সত্যিই প্রশংসনিয়।সে সাথে দ্রব্যমূল্যের মনগড়া দাম নিয়ন্ত্রনে আরো শক্ত হওয়ার প্রয়োজন বলে জানান তিনি।

মোজাম্মদপুর নিবাসী স্বপন বলেন,দিনরাত সমানতালে পরিশ্রম করছে চাটখিল থানার পুলিশ।মানুষকে করোনার বিস্তার সম্পর্কে সচেতন করতে আপ্রান চেষ্টা তাদের।এত কিছুর পরও আমরা যদি নিজেরাই সচেতন না হই তাহলেতো আমরাই শেষ হয়ে যাবো।

ওসি আনেয়ারুল ইসলাম দৈনিক আলোকিত সকাল পত্রিকাকে বলেন,করোনা বিষয়ে পুলিশ জিরো টলারেন্সে রয়েছে।জনগণের স্বার্থেই  করোনার ব্যাপারে আমরা বিন্দুমাত্রও আপোষ করতে রাজি নই। তিনি এ ব্যপারে চাটখিল থানাবাসির পূর্ণাংগ সহযোগীতা কামনা করেন।

প্রসঙ্গত যে,ওসি আনোয়ারুল ইসলাম ওসি হিসেবে যোগ দেয়ার পর থেকেই চাটখিল থানায় পুলিশ আর জনতার মধ্যে সেতুবন্ধনে কাজ করে চলছেন।পূর্বে পুলিশের কাছে জনতার হয়রানীর নানা অভিযোগ থাকলেও তার আন্তরিক প্রটেষ্টায় তা অনেকটাই কেটে গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT