রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:১৫ অপরাহ্ণ

করোনা ঝুঁকিতে রাজধানীর যেসব এলাকা

প্রকাশিত : ০৭:০৮ PM, ৮ মে ২০২০ Friday ১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭০৯ জন। এর মধ্যে রাজধানী ঢাকা করোনা আক্রান্তের দিক থেকে অনেকটা এগিয়ে। শুক্রবার (৮ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনার সবচেয়ে ঝুঁকিপূর্ণ রাজধানীর ১০ এলাকার নাম প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এর মধ্যে রয়েছে রাজারবাগ, কাকরাইল, যাত্রাবাড়ী, মুগদা, মহাখালী, মোহাম্মদপুর, লালবাগ, তেজগাঁও, মালিবাগ ও বাবুবাজার।

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ জন। মৃতদের মধ্যে পুরুষ ৫ জন নারী ২ জন, একজনের বয়স ৯০ এর উপরে, ৭১-৮০ বয়সের মধ্যে দুজন, ৬১-৭০ বয়সের মধ্যে দুজন এবং ৫১-৬০ বয়সের মধ্যে দুজন। মৃতের সংখ্যা মোট ২০৬ জনে। আর এসময় সুস্থ বাড়ি ফিরে গেছেন ১৯১ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২ হাজার ১০১জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT