রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ মার্চ ২০২০, ১১ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:১৫ পূর্বাহ্ণ

করোনায় দুবাইয়ে আটকা পড়েছেন সুজানা

প্রকাশিত : ০৩:১১ AM, ২৫ মার্চ ২০২০ Wednesday ২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস এখন সারাবিশ্বে এক আতঙ্কের নাম। এমন কোনো দেশ নেই যেখানে করোনাভাইরাস হানা দেয়নি। বাংলাদেশেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ৩৯ জন। করোনাভাইরাস মোকাবিলার লক্ষ্যে সরকার সারা দেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে।

এদিকে ব্যবসায়িক কাজে দুবাই গিয়ে আটকা পড়েছেন মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। দেশটিতে সব রকম ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েন তিনি। দেশে ফিরতে পারেননি। তাই সেখানেই গৃহবন্দী হয়ে আছেন।

সুজানা বলেন, ‘আসলে বলারও কিছু নেই। সারা বিশ্বই এখন মহামারিতে আক্রান্ত। আমি ভেবেছিলাম কাজ শেষ করে ফিরে যাব। কিন্তু সুযোগ পেলাম। দুবাইতে সব ফ্লাইট বন্ধ করোনা আতঙ্কে। তবে আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমিও সবার জন্য দোয়া করি যেন আমাদের দেশে খারাপ কিছু না ঘটে। আল্লাহ সহায়।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT