রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:১৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ফাঁড়ি পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা ◈ ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান ◈ রাজশাহীর পবার মাঝিগ্ৰামে তথ্য আপাদের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ◈ কিশোরগঞ্জে তামাকের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী ◈ শ্রীনগরে হাঁসাড়ায় শীতবস্ত্র বিতরণ ◈ গাজীপুর মহানগর অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল ও মাক্স বিতরণ ◈ ময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত ◈ নারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের সদ্যপুষ্করিনী যুব স্পোটিং ক্লাব ◈ মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত ◈ দশমিনায় গাঁজাসহ গ্রেফতার ১

করোনার টিকা নিয়েছেন ব্রিটিশ রানি

প্রকাশিত : ০২:০৪ PM, ১০ জানুয়ারী ২০২১ রবিবার ৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রিটিশ রানি এলিজাবেথ ও তার স্বামী ফিলিপ করোনাভাইরাসের টিকা নিয়েছেন বলে জানিয়েছে বাকিংহাম প্যালেস। রানির বয়স ৯৪ বছর এবং ফিলিপের বয়স ৯৯; বয়সের কারণেই ব্রিটেনের করোনাভাইরাস টিকা দান কর্মসূচীর অগ্রাধিকার ক্যাটগরিতে পড়েছেন তারা।

শনিবার প্যালেস থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, রানি ও ডিউক অব এডিনবরা আজ কোভিড-১৯ এর টিকা নিয়েছেন।

বার্তা সংস্থা রয়টার্স এক রাজকীয় কর্মকর্তার বরাতে জানিয়েছে, রানির উইন্ডসর ক্যাসেল বাসস্থানের একজন পারিবারিক চিকিৎসক টিকার ডোজ দুটি দিয়েছেন। জল্পনা-কল্পনা এড়াতে রানি এ খবর প্রকাশ করেছেন বলে জানিয়েছেন তিনি।

করোনাভাইরাসের অতি সংক্রামক একটি নতুন ধরন ব্রিটেনজুড়ে ছড়িয়ে পড়েছে। এই মহামারি মোকাবেলায় ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অর্থনৈতিক কার্যক্রম বন্ধ করে দিয়েছেন এবং টিকা দান কর্মসূচী শুরু করেছেন। প্রৌঢ়, গুরুতর অসুস্থ ও জরুরি কাজে নিয়োজিত কর্মী, এমন প্রায় ১৫ লাখ লোককে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ের মধ্যে টিকা দেওয়ার পরিকল্পনা নিয়েছে ব্রিটিশ সরকার। এই কার্যক্রম শেষ হলে চলমান কঠোর লকডাউন কিছুটা শিথিল করা হতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT