রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ ◈ মোংলা অনলাইন প্রেস ক্লাবের যাত্রা শুরু ইয়াছিন সভাপতি, আজিজ সম্পাদক ◈ মেহেরপুর শহরে নতুন আরো ৭ জন করোনায় আক্রান্ত ◈ সুন্দরবনকে দস্যু মুক্ত করতে বাগেরহাট জেলা পুলিশের অভিযান শুরু ◈ সিরাজগঞ্জে দেড় লক্ষাধিক মানুষ পানি বন্দি

করোনাভাইরাস মোকাবেলায় চীন ফেরত নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষকের প্রচারণা

প্রকাশিত : ০৫:১৬ PM, ১২ মার্চ ২০২০ Thursday ২৭৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মনিরা নুসরাত ফারহা,জাককানইবি সংবাদদাতা:
চীনের উহান ফেরত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের (শিক্ষক) সহকারী অধ্যাপক মো: শফিকুল ইসলাম করোনাভাইরাস মোকাবিলায় সচেতনতামূলক প্রচারণায় নেমেছেন।

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ১১টায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি নজরুল কলেজের শিক্ষার্থীদের মাঝে আলোচনা ও লিফলেট বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এ বিষয়ে মো: শফিকুল ইসলাম বলেন, গত ৬ জানুয়ারি চীনের উহান শহরে জংনান ইউনির্ভাসিটি অব ইকোনমিকস অ্যান্ড ল থেকে পিএইচডি ফেলো প্রথম বর্ষের পরীক্ষা শেষে দেশে ফেরার কিছুদিন পরেই উহান শহরে মহামারি রূপ নেয় করোনাভাইরাস। চীনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে করোনা থেকে দেশের মানুষকে রক্ষা করতে নিজ উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ ও আলোচনা চালিয়ে যাচ্ছি। মানুষকে সচেতনার লক্ষ্যে উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ স্থানে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।তিনি বলেন, সচেতনতার মাধ্যমেই করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব। নাট্যকলা বিভাগের প্রভাষক হীরক মুশরিক বলেন, করোনাভাইরাস প্রতিরোধে মো: শফিকুল ইসলাম স্যার যে উদ্যোগ নিয়েছে সেটি প্রশংসার দাবি রাখে। আমরাও তার এ কাজে তাকে সহযোগিতা করে যাব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT