রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:৩৭ অপরাহ্ণ

শিরোনাম

করিমগঞ্জে যথাযথ মর্যাদায় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন।

প্রকাশিত : 04:14 PM, 5 August 2022 Friday 18 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ

করিমগঞ্জ উপজেলায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

শুক্রবার (৫ আগস্ট) ১০ ঘটিকায় করিমগঞ্জ উপজেলা হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠান শুরুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ ওআলোচনা সভা রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

 

এতে সভাপতিত্ব করেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)জনাব পলাশ কুমার বসু।প্রধান অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ নাসিরুল ইসলাম খান।

 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান হান্নান মোল্লা,মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার,পৌর মেয়র হাজী মুসলেহ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো.ইকবাল

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামছুল আলম সিদ্দিকী,প্রমুখ উপজেলা প্রশাসনের কর্মকর্তা সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ও স্কুল কলেজের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন,শহীদ ক্যাপ্টেন শেখ কামালের আধুনিক চিন্তা-চেতনার ধারণা তখন দেশের ক্রীড়াঙ্গনে নতুন মাত্রা যোগ করে। শেখ কামাল বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। ক্রীড়াঙ্গন ছাড়া ও সাংস্কৃতিক অঙ্গনে তার দৃপ্ত পদচারণা ছিল নাটক করতেন,সেতার বাজাতেন স্পন্দন শিল্পী গোষ্ঠী সৃষ্টি করেছিলেন প্রাণ চাঞ্চল্যে ভরপুর এক তরুণ ছিলেন তিনি। শেখ কামাল চলে গেলেও তার সাড়ে তিন বছরের কর্মকা-ই তাঁকে বাঁচিয়ে রাখবে আজীবন।

 

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT