রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে পৌরসভার ১ম অধিবেশন,প্যানেল মেয়র হলেন মুক্তাদিরুল হক ও মেহেদী হাসান ◈ রায়পুর পৌর নির্বাচ‌নে বিজ‌য়ের মালা পর‌লেন নৌকা প্রতী‌কের প্রার্থী গিয়াস উ‌দ্দিন রু‌বেল ভাট ◈ চরফ্যাসনে পৌরসভা মেয়র হলেন মোরশেদ ◈ মহেশপুরে আবারো পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন ◈ শিক্ষকের পর এবার প্রাণ গেল দশম শ্রেনির স্কুলছাত্রী মৌনতার ◈ সান্তাহারে মা-ছেলেকে মারপিট! হাসপাতালে ভর্তি ◈ ধুনটে মাদকসহ পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গ্রেফতার ◈ না ফেরার দেশে চলে গেলেন কাউন্সিলর শহীদ ◈ কিশোরগঞ্জে ২৪ ঘন্টার ব্যবধানে একই স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু ◈ মাদক সেবন না করতে পেরে যুবকের আত্মহত্যা

কম বয়সে হ্যাটট্রিকের রেকর্ড পাকিস্তানি পেসারের

প্রকাশিত : ০৭:৫২ AM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ক্যারিয়ারের মাত্র দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নেমেই ইতিহাসের পাতায় নাম ওঠালেন পাকিস্তানের তরুণ পেসার মোহাম্মদ হাসনাইন। ইতিহাসের সবচেয়ে কম বয়সী ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে হ্যাটট্রিক করেছেন তিনি।

আজ (শনিবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন হাসনাইন, মাত্র ১৯ বছর ১৮৩ দিন বয়সে। তার চেয়ে কম বয়সে এমন কীর্তি গড়তে পারেননি আর কেউ।

হাসনাইন অবশ্য এই হ্যাটট্রিকটি করেছেন দুই ওভারে। ১৬তম ওভারের শেষ বলে ভানুকা রাজাপাকসেকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন হাসনাইন। ১৯তম ওভারে আবারও তার হাতে বল তুলে দেন পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ।

এবার প্রথম দুই বলে শ্রীলঙ্কার দাসুন শানাকা আর শেহান জয়সুরিয়াকে সাজঘরের পথ দেখান হাসনাইন। শানাকা হন উমর আকমলের ক্যাচ, জয়সুরিয়া ক্যাচ দেন আহমেদ শেহজাদকে।

টি-টোয়েন্টি ক্রিকেটে এটি কোনো বোলারের নবম হ্যাটট্রিক, পাকিস্তানি হিসেবে দ্বিতীয়। হাসনাইনের আগে ২০১৭ সালে পাকিস্তানের ফাহিম আশরাফ হ্যাটট্রিক পেয়েছিলেন, এই শ্রীলঙ্কার বিপক্ষেই আবুধাবিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT