রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:২৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহাম্মদ অংকন’র উপন্যাস ‘আলোমতি’ : সমাজ-ধর্ম ও সামাজিক জীবনাচারণের নির্মম চিত্রের প্রতিচ্ছবি ◈ ধামইরহাট সীমান্তে শীতার্তদের মাঝে ১৪ বিজিবি’র শীতকালীন কম্বল বিতরণ ◈ কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেলও শুনতে পাননি রনি ◈ মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ ধামইরহাটে গ্রাম্য সালিশে পিটিয়ে বাদীর দাঁত ভেঙ্গে দিলেন ইউপি সদস্য নুরনবী চঞ্চল ◈ বাগাতিপাড়ায় সচেতন এনজিও’র এ্যাভোকেসী সভা ◈ আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা ◈ নবীনগরে নাইট সার্কেল ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন ◈ নির্বাচন কমিশনের নির্দেশে সিএমপির পাঁচ থানায় ওসি পদে রদবদল ◈ মুরাদনগরে ৪’শ পরিবারে শীতবস্ত্র বিতরণ

কমেডি-রোমান্সে ট্রেলারে জমজমাট হাউজফুল ৪

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাউজফুল সিরিজগুলো তুমুল জনপ্রিয় বলিউডে। নামজাদা সব তারকারা এখানে হাসির মেলা বসিয়ে হাজির হন দর্শকের সামনে। দর্শকও অপেক্ষায় থাকেন কবে আসছে এই সিরিজের ছবি।

সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেতে যাচ্ছে ‘হাউজফুল ৪’। আপাতত মুক্তি দেয়া হয়েছে ছবির ট্রেলার। সেখানেই জমিয়ে দিলো তারকাবহুল এ চলচ্চিত্র। দেখা গেল কমেডি ও রোমান্সের ছড়াছড়ি।

এবার পুনর্জন্মের গল্প নিয়ে আসবেন ‘হাউজফুল ৪’র পরিচালক ফরহাদ সামজি। ছবিতে জাতিস্বর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তিনি পূর্বজন্মের কথা মনে করিয়ে দেবেন রিতেশ দেশমুখ ও ববি দেওলকে।

১৪১৯ সালে সিতামগড়ের কাহিনি দিয়ে শুরু হয়েছে ট্রেলার। আজ থেকে ৬০০ বছর আগে তিন রাজকুমারীর স্বয়ম্বরে হাজির ছিলেন অক্ষয়, রিতেশ ও ববি। এই তিন রাজকুমারী হলেন কৃতী স্যানন, পূজা হেগড়ে ও কৃতী খারবান্দা।

সেই সময় অক্ষয়ের নাম ছিল রাজকুমার বালা। ববি দেওল ছিলেন যোদ্ধা। তার নাম ছিল ধর্মপুত্র। রিতেশের নাম ছিল ভাংড়ু মহারাজ। পেশায় নৃত্যশিক্ষক ছিলেন তিনি। তিন রাজকুমারীকে বিয়ে করতে এমন কোনো কাণ্ড ঘটিয়েছিলেন তারা, যা নিয়ে সমস্যায় পড়েছিলেন। সেটা কী, তা ট্রেলারে কিছু ভাঙেননি পরিচালক। তবে এর মধ্যে রয়েছে এক প্রতিশোধের গল্প।

এরপর আসছে আজকের যুগের গল্প। এখানে অক্ষয়ের নাম হ্যারি। এই জীবনেও রিতেশ আর ববির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অক্ষয়ের। রিতেশের নাম এই জীবনে রয়। ববির নাম ম্যাক্স। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কৃতী স্যানন। রিতেশের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। কৃতি খারবান্দা রয়েছেন ববির বিপরীতে।

ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন রানা দাগ্গুবতি ও আমান্দা রোজারিও। এছাড়া রয়েছেন বোমান ইরানি, চাঙ্কি পাণ্ডে, জনি লিভার, রচপাল যাদব, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সৌরভ শুক্লার মতো অভিনেতারা।

ছবিটি মুক্তি পাবে এবছর দীপাবলিতে, ২৬ অক্টোবর। ‘হাউজফুল’ ফ্রাঞ্চাইজির ছবি হলেও এটি পরিচালনা করেননি সাজিদ খান। ফারহাদ সামজি সামলেছেন পরিচালনার দায়িত্ব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT