রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৩৯ পূর্বাহ্ণ

কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জিআর’র চাল বিতরণ

প্রকাশিত : ১১:৫৭ PM, ৩ অক্টোবর ২০১৯ Thursday ২৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৌলভীবাজারের কমলগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজামন্ডবে সরকারী অনুদান (জিআর) এর চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে এ চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

উপজেলার ১৪২টি পূজামন্ডপে ৫শ কেজি করে জিআর এর চাল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক শাহীন আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, ওসি আরিফুর রহমান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাশ।

প্রধান অতিথির উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালির জাতীয় উৎসব। ধর্ম যার যার, উৎসব সবার, এই নীতিতে বিশ্বাস করে বাংলাদেশ। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। দুর্গোৎসবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। কোথাও নিরাপত্তার শঙ্কা দেখা দিলে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন। আমি প্রতিবারের মতো এবারও দুর্গোৎসব চলাকালে নিজ নির্বাচনী অবস্থান করব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT