রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:০৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে নারী চা শ্রমিক ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

প্রকাশিত : ১২:২৭ AM, ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৪২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চা বাগান থেকে সাপ্তাহিক রেশন নিয়ে ঘরে ফেরার পথে গত ২১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার হন মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনয়িনের মদনমোহনপুর চা বাগানের ৩০ বছর বয়সী এক খ্রিস্টান নারী চা শ্রমিক। একই এলাকার শুক্কু গোমেজ (৩৫) নামে এক ব্যক্তি নারী শ্রমিককে নিয়ে ১০ নম্বর প্লান্টেশন এলাকার চা বাগানের নির্জন স্থানে ধর্ষণ করে ফেলে রাখে।

এ ঘটনার ৬ দিন পর গত বুধবার (২৭ নভেম্বর) রাতে কমলগঞ্জ থানায় ধর্ষিতার ভাশুর মিলন গোমেজ একটি মামলা করলে পুলিশ ধর্ষক শুক্কু গোমেজকে গ্রেফতার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্কু গোমেজ নিয়মিত এ নারী চা শ্রমিককে উত্যক্ত করত। সে তাকে নানাভাবে কু-প্রস্তাব দিত। বৃহস্পতিবার নারী শ্রমিককে ধর্ষণ করে শুক্কু গোমেজ পালিয়ে যায়। পরে ধর্ষিতা নিজে বাড়ি ফিরে তার শশুরবাড়ির লোকজনকে ঘটনাটি জানালে এলাকাবাসী চা বাগান পঞ্চায়েত ও বাগান ব্যবস্থাপককে অবহিত করেন। রাতেই বিষয়টি থানা কর্তৃপক্ষকে মৌখিকভাবে অবহিত করে নির্যাতিতাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে ধর্ষিতার মেডিক্যাল চেকআপের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। নির্যাতিতা এখনও মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৭ নভেম্বর বুধবার রাতে ধর্ষিতার ভাশুর মিলন গোমেজ ধর্ষণ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা করলে পুলিশ মদমোহনপুর চা বাগানে তার বাড়ি থেকে থেকে ধর্ষক শুক্কু গোমেজকে গ্রেফতার করে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ধর্ষককে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।

আলোকিত সকাল/মাহমুদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT