রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:১৪ পূর্বাহ্ণ

কমলগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে নতুন জামা বিতরণ

প্রকাশিত : ০১:৫৪ AM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২৫৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৌলভীবাজারের কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজার খুশিতে শিশুরা (সিজন-২) ইভেন্টে মণিপুরী মানবকল্যাণ সংস্থা পরিচালিত মণিপুরী ব্লাড ব্যাংক এর উদ্যোগে নতুন জামা পেল সুবিধাবঞ্চিত ৬০ টি শিশু। কমলগঞ্জ পৌরসভার মৃৎশিল্প পল্লী কুমারপাড়া এলাকায় শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে দরিদ্র শিশুদের মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সমন্বয়ক রাকুল সিংহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়। বেলা ২টায় মাধবপুর ইউনিয়নের শিববাজারস্থ শিব মন্দিরে মালাকার ও রবিদাস সম্প্রদায়ের শিশুদের মাঝে বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মণিপুরী মহারাসলীলা সেবা সংঘের সাধারণ সম্পাদক শ্যামসুন্দর সিংহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রানা রঞ্জন সিনহা, ও সংগঠনের প্রতিষ্টাতা সদস্যা প্রিয়াংকা সিনহা। বিকেলে তিলকপুর উত্তরপল্লীর শব্দকর পাড়ায় পৃথকভাবে এ বস্ত্র বিতরণ হবে। সুবিধাবঞ্চিত মোট ৬০ জন দারিদ্রপীড়িত শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করা হয়।

উল্লেখ্য, মণিপুরী মানবকল্যাণ সংস্থা পরিচালিত মণিপুরী ব্লাড ব্যাংক শুধু এই বস্ত্র বিতরণই নয়, স্বেচ্ছাসেবী এই সংস্থাটি বিভিন্ন প্রজেক্ট এর মাধ্যমে দরিদ্র মানুষদের অবকাঠামোগত উন্নয়ন নিয়েও কাজ করে যাচ্ছে। সমাজের বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে তারা কাজ করছে। সেখানে তাদের শুভাকাংখীরা বিভিন্নভাবে সহযোগিতা করেন। ঈদ উপলক্ষেও শিশুদের মাঝে নতুন জামা ও শীত বস্ত্র বিতরণসহ রক্তদানের সচেতনতা ও নতুন রক্তদাতা তৈরি এবং উৎসাহিতকরণ নিয়ে কাজ করে সংগঠনটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT