রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:১২ অপরাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই ◈ কালিহাতীতে বিধিনিষেধ না মানায় ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ অপহৃত কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকিতে মুক্তিপন আদায়ের চেষ্টা; ব্যবস্থা নিল পুলিশ ◈ ঠাকুরগাঁও এর হরিপুরে বিপুল সংখ্যক মাক্স ও সাবান বিতরণ ◈ নারায়ণগঞ্জে ছু‌রিকাঘা‌তে যুবক খুন ◈ কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ◈ ঘাটাইলের সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর মৃত্যু ◈ “হোসাইন’র কথায় অবমুক্ত হলো ইসলামিক গান আল-কোরআন” ◈ ঠাকুরগাঁও হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর ◈ শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আওলাদ হোসেন

কঠোর লকডাউনেও মহাসড়কে ব্যক্তিগত যান ও দূরপাল্লার বাস

প্রকাশিত : ০২:০০ PM, ১ জুলাই ২০২১ বৃহস্পতিবার ৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কঠোর লকডাউনেও ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার বাস-ট্রাক ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেখা গেছেকঠোর লকডাউনেও ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার বাস-ট্রাক ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেখা গেছে

কঠোর লকডাউনেও ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দেদারছে ব্যক্তিগত যানবাহন, ট্রাক ও দূরপাল্লার বাস চলাচল করতে দেখা গেছে। এসব যানবাহনে করে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় পৌঁছেছেন সাধারণ যাত্রীরা। বৃহস্পতিবার (১ জুলাই) সকালে মহাসড়কের টাঙ্গাইল অংশের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা যায়।

এদিকে ভোর ৬টা থেকে সাতদিনের কঠোর লকডাউন শুরু হয়েছে। প্রজ্ঞাপনের বলা হয়েছে এসময় জরুরি সার্ভিস ছাড়া সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। তবে ভিন্নচিত্র দেখা গেছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চলাচল করেছে দূরপাল্লার বাস, ট্রাক, পিকআপ, সিএনজিচালিত অটোরিকশা, অটোভ্যান ও বিভিন্ন ব্যক্তিগত যানবাহন।

এদিকে খোলা ট্রাক ও পিকআপে করে নিম্নআয়ের মানুষকে বৃষ্টিতে ভিজে জীবনের ঝুঁকি নিয়ে গন্তব্যে পৌঁছাতে দেখা গেছে।

যানবাহনের চালক ও যাত্রীরা জানান, দিনে প্রশাসনের নজরদারি থাকায় মধ্যরাতের পর তারা ঢাকা ছেড়েছেন। রাস্তায় বিভিন্ন এলাকায় চেপপোস্ট পেলেও, কেউ গাড়ি থামায়নি। ফলে রাস্তায় তেমন কোনও বাধার মুখে পড়তে হয়নি বলেও জানান তারা।

তবে টাঙ্গাইলের এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়াসির আরাফাত দাবি করেন, মহাসড়কে টহল জোরদার করা হয়েছে। চেকপোস্টগুলো থেকে নিয়মিতই যানবাহনকে মামলা দেওয়া হচ্ছে। এছাড়াও কিছু কিছু যান ঘুরিয়ে দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT