রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৬ পূর্বাহ্ণ

কটাক্ষের শিকার সোনাক্ষী সিনহা

প্রকাশিত : ০৭:৪৪ AM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ১৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কটাক্ষের শিকার হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আর তাকে কটাক্ষ করলেন উত্তপ্রদেশের মন্ত্রী। কারণ, রামায়ণ সম্পর্কে বিন্দুবিসর্গও জ্ঞান নেই অভিনেত্রীর। ব্যস আর যায় কোথায়! নেটদুনিয়ায় এখন জোর চর্চা ‘এরা নাকি সেলিব্রিটি!’ নেটিজেনদের কটাক্ষ তো শুনতে হচ্ছেই সোনাক্ষীকে, উপরন্তু যোগী আদিত্যনাথের রাজ্যের মন্ত্রীও ছাড়লেন না তাকে একহাত নিতে। রামায়ণ-মহাভারত সম্পর্কে জ্ঞান নেই! কী সব্বনাশ! গোছের ব্যাপারই ছিল খানিক।

উত্তরপ্রদেশের মন্ত্রী সুনীল বারলা এবার ‘ধন পশু’ বলে বিঁধলেন অভিনেত্রীকে। যোগীর রাজ্যের লেবার ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান তাকে কটাক্ষ করে বলেন, সোনাক্ষীর মতো ব্যক্তিদের পড়াশোনা করার সময় কোথায়! তারা শুধু টাকা রোজগারে আগ্রহী। আধুনিক সময়ে সবাই টাকার পিছনে ছুটছে। এরা শুধুই টাকা রোজগার করতে চায়। সেই অর্থ নিজেদের জন্য খরচ করে। দেশের ইতিহাস বা ঈশ্বর সম্পর্কে কোনো ধারণা নেই। জানার সময় কোথায় এদের! এর থেকে দুঃখজনক আর কিছুই হতে পারে না। ঘটনার সূত্রপাত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। অমিতাভ বচ্চন সঞ্চালিত এই জনপ্রিয় গেম শোয়ের হটসিটে এর আগেও অনেক তারকা বসেছেন।

মাঝেমধ্যেই ছবির প্রোমোশনে কিংবা টিআরপি বাড়ানোর খাতিরে সেলেবদের দেখা যায় এসব মঞ্চে। সোনাক্ষী সিনহাও সেভাবেই নিমন্ত্রিত হয়ে এসেছিলেন। তবে সেখানে গিয়েই বিপাকে পড়েন তিনি। অনুষ্ঠানে তাকে জিজ্ঞেস করা হয়, রামায়ণ অনুযায়ী হনুমান কার জন্য সঞ্জীবনী এনেছিলেন? অপশন ছিল চারটি। সুগ্রীব, লক্ষণ, সীতা ও রাম। এই সাধারণ প্রশ্নটার জন্যও লাইফলাইন নিতে হয় সোনাক্ষীকে। শুধু তাই নয়। উপস্থিত দর্শকদের সাধারণ জ্ঞানের উপরও বোধহয় ভরসা ছিল না তার। তিনি হয়তো ভেবেছিলেন নিজে যখন জানেন না, অন্যরাও হয়তো জানবেন না। তাই সরাসরি বিশেষজ্ঞদের মতামত জানতে চান সোনাক্ষী। এরপর থেকেই নেটদুনিয়ার খোরাক হয়ে ওঠেন অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT