রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ শরীয়তপুরে সাংবাদিক নেতা পারভেজ এর উপর হামলা,নিন্দা জানিয়েছে ডামুড্যা প্রেসক্লাব ◈ কালিহাতীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হা‌রিয়ে খা‌দে! নিহত এক ◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার

কক্সবাজার শহরকে যানজট মুক্ত করতে সকলের সহযোগিতা প্রয়োজন – পুলিশ সুপার

প্রকাশিত : ০৬:১৩ PM, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার ১৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজার প্রতিনিধি ॥
কক্সবাজার শহরকে যানজট মুক্ত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের আন্তরিক সহযোগিতা পেলে এই পর্যটন নগরী কে যানজটমুক্ত রাখা সম্ভব।

০২ ডিসেম্বর সোমবার কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টে আগত পর্যটকদের সেবার জন্য নির্মিত টুরিস্ট হেল্প ডেস্ক উদ্বোধনকালে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এসব কথা বলেন।

পুলিশ সুপার মাসুদ হোসেন এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, চলতি পর্যটন মৌসুমে পর্যটকরা কক্সবাজার এসে যেন কোনভাবে যানজটে না পড়েন। যানজটের স্মৃতি নিয়ে যেন কক্সবাজার থেকে কোন পর্যটক কে ফিরতে না হয়। সেজন্য পুলিশ সদস্যদের আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

টুরিস্ট হেলপ দেস্ক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোহাম্মদ শাহজাহান কবির, কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খাইরুজ্জামান, হোটেল দ্য কক্স টুডের এজিএম আবু তালেব শাহ প্রমুখ।

শহরের সুগন্ধা পয়েন্টে স্থাপিত এই টুরিস্ট হেল্প ডেক্স থেকে কক্সবাজার জেলা পুলিশের সদস্যরা কক্সবাজারে আগত পর্যটকদের নানা প্রকার সেবা দেবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT