রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁহ’র ধান ক্ষেতে যুবকের লাশ

প্রকাশিত : ০৩:৫৭ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার সদরের ঈদগাঁহস্থ ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়ার পাহাড়ি এলাকা রাজঘাটের ধান ক্ষেতে এক যুবকের লাশ পাওয়া গেছে ১৩ নভেম্বর সকালে। প্রাথমিক ভাবে নিহত যুবকটি পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কৈলাশ ঘোনা গ্রামের আবুল কাশেমের ছেলে আয়াত উল্লাহ বলে জানা গেছে।

ইসলামপুর ৫ নং ওয়ার্ডের মেম্বার আব্দুশ শুক্কুর জানান,তিনি প্রাথমিকভাবে জেনেছেন,তার পরিচিত আয়াত উল্লাহ বিদেশ যাওয়ার কাজ সেরে ঢাকা থেকে আজ বুধবার রাতে বাড়ি ফেরার পথে তার শাশুড়ি অসুস্থ হওয়ার সংবাদ পাই । সে ভোরে গাড়ি থেকে নিজ এলাকায় না নেমে সোজা শ্বশুর বাড়িতে যেতে ইসলামাবাদের ফকির বাজার নামে।

সেখান থেকে শ্বশুর বাড়ির নিকটে পৌঁছে ধান ক্ষেতের রাস্তা দিয়ে যাওয়ার পথে ক্ষেতে দেয়া এক লোকের(নাম জানা যায়নি) বিদ্যুৎ এর তারে জড়িয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু বরন করে।পরে সকালে পথচারীরা এক লোককে পড়ে থাকতে দেখে ক্ষেতে।এসময়ে স্থানীয়রা জড়ো হয়ে দেখে হাতে নাস্তা ও ফলমুলসহ যুবকের লাশ।

পরে পাশের শ্বশুর বাড়ির লোকজন এসে দেখে লাশটি তাদের জামাই আয়াত উল্লাহর।হঠাৎ এ করুণ মৃত্যুর সংবাদ বিভিন্ন মাধ্যমে চারদিকে ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।তবে এর পেছনে অন্য কোন কারণ আছে কিনা তাও খতিয়ে দেখছে প্রশাসন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT