রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:০৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

ওয়ার ছবির নায়িকাকে নিষিদ্ধ করার দাবি

প্রকাশিত : ০৫:২৮ AM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বেশ কিছুদিন আগে ভারতে মুক্তি পেয়েছে ঋত্বিক রোশান ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবিটি। বহুল অপেক্ষিত এই ছবিটি মুক্তির পর বেশ সাড়া ফেলে। ছবিতে ঋত্বিক ও টাইগারের বিপরীতে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল বাণী কাপুরকে।

সম্প্রতি এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু খোলামেলা ছবি প্রকাশ করেন। ছবিতে তাকে বোল্ড দৃশ্যে দেখা যায়। অনেকেই ধারণা করছেন ‘ওয়ার’ ছবির পর থেকেই বেশ খোলামেলা হয়ে ধরা দিচ্ছেন নায়িকা বাণী কাপুর।

ডিপকাট টপ পরনে মন্দ লাগছে না বাণী কাপুরকে। কিন্তু বিপত্তি বেঁধেছে সেই ডিপকাট টপের কাপড়ে। যাতে স্পষ্ট অক্ষরে লেখা ‘রাম’। যেই নাম নিয়ে সাম্প্রদায়িকতার উসকানিমূলক বার্তায় এর আগে বহু লঙ্কাকাণ্ডই ঘটে গিয়েছে গোটা দেশে। আর সেই ‘রাম’ নাম কিনা এখন অভিনেত্রীর ‘কুরুচিকর’ পোশাকের ডিজাইন! স্বাভাবিকভাবেই চরমপন্থীদের চোখ রাঙানির নতুন শিকার হলেন এই অভিনেত্রী।

ডিপকাট টপের সঙ্গে বাণীর খাকি রঙের প্যান্ট নিঃসন্দেহে আবেদনমূলক ছবি। যা ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়ানোর পাশাপাশি উন্মাদনা তুলেছে পুরুষ হৃদয়েও। কিন্তু বুকে কাঁচুলির মতো টপ, যাতে পরিষ্কার করে লেখা রাম নাম। যেটা নিয়ে এরইমধ্যে নেট দুনিয়ায় তোলপাড় শুরু হয়ে গিয়েছে। হিন্দু ভাবাবেগকে আঘাত করেছেন বাণী। তাই নিষিদ্ধ করা হোক এই বলিউড অভিনেত্রীকে, এমনই দাবি তুলেছে কট্টরপন্থীরা।

‘কুরুচিকর’ পোশাকের উপর বাণী কেন রামের নাম লিখিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। এই ধরনের কাজ করে অভিনেত্রী নিজের সংস্কৃতিকেই অপমান করেছেন বলে অভিযোগ ওঠে। আর তাই বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি তুলতে শুরু করেন অনেকে। এমনকী, বাণীকে ‘লাজলজ্জাহীন’ বলেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।

‘হিন্দু জাগরুতি’ নামে এক সংগঠন বাণীর ইনস্টাগ্রামের সেই ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একহাত নিয়েছেন অভিনেত্রীকে। নিজের প্রোফাইল থেকে তাঁকে সেই ছবি সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে। এত কিছুর পর বাণী সেই ছবি টুইটার, ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিলেও তাঁর ফেসবুক পেজ, টুইটারের প্রোফাইল পিকচারে রয়ে গিয়েছিল। যাতে ফের নতুন করে কটাক্ষের শিকার হতে হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT