রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল ◈ হরিরামপুরে অগ্নিকাণ্ডে দুইটি দোকান ভস্মীভূত ◈ কলমাকান্দায় ভারতীয় মালামাল আটক

ওয়াংখেড়ে সত্যিই নগ্ন হলেন পুনম, ভিডিও ভাইরাল

প্রকাশিত : ০৬:৪২ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৯৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিনেমায় তেমন নাম নেই, নেই জস কিংবা খ্যাতি। তবুও তিনি বলিউড অভিনত্রেী। নাম পুনম পাণ্ডে। এই লাস্যময়ীকে লোকে চেনে শুধুমাত্র তার খোলামেলা চালচলনের জন্য। আসলে খোলামেলা বললে ভুল হবে; নগ্নতার জন্য।

২০১১ সালে তিনি পরিচিত হন এক উদ্ভট মন্তব্যের কারণে। বলেছিলেন, যদি ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জেতে, তবে ফাইনালের ভেন্যুতে এসে সবার সামনে নগ্ন হবেন তিনি।

কিন্তু সে যাত্রায় পারেননি পুনম। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাহেন্দ্র সিং ধোনি ও গৌতম গম্ভীরের অনবদ্য জুটির কল্যাণে দ্বিতীয়বারের মতো বিশ্বসেরার মুকুট লাভ করে ভারত। পুনমের হটকারী মন্তব্যে ওয়াংখেড়ে বাড়ানো হয় নিরাপত্তা। যে কারণে সেই বিশ্বকাপের ফাইনালেও যেতে পারেননি তিনি।

৮ বছর পর নিজের কথা রেখেছেন পুনম পাণ্ডে। গ্যালারি ভর্তি দর্শক বা দিনে-দুপুরে নয়, বরং গভীর রাতে চোরের মতো ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকে নগ্ন হয়েছেন তিনি।

সম্প্রতি এর একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, কাউকে সঙ্গে নিয়ে গাড়ি করে ওয়াংখেড়ে আসেন পুনম। পরনে ছিল কালো ওভারকোট, মুখ ঢাকা। কিছুক্ষণ এদিক-ওদিক দৌঁড়ে পৌঁছান মূল গেটে। এক ব্যক্তিকে সেখানে কুকুর নিয়ে পাহারারত অবস্থায় দেখা যায়। তিনি চলে যাওয়ার পর তালা কাটার যন্ত্র নিয়ে সামনে দিকে এগিয়ে যান পুনম। তালা কেটে আবারও দৌঁড় শুরু করেন তিনি।

এ সময় আরেক ব্যক্তিকে টর্চ হাতে ঘুরতে দেখা যায়। সম্ভবত তিনিও নিরাপত্তাকর্মী। তিনি যেন দেখতে না পারেন, তাই প্রথমে লুকিয়ে পড়েন পুনম। ওই ব্যক্তি চলে যাওয়ার পর ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে গিয়ে সরাসরি কাপড় খুলতে শুরু করেন শরীর থেকে।

ভিডিওর শেষের দিকে দেখা যায়, পুরোপুরি নগ্ন হয়ে পড়েন পুনম। গায়ে ছিল না একটি সুঁতোও। এ সময় হাঁপাচ্ছিলেন তিনি। পরে ভক্তদের চুমুর ভঙ্গি দেখিয়ে বলেন, ‘চ্যালেঞ্জ কমপ্লিট।’

অবশ্য এ ঘটনার আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন পুনম। সেখানে তিনি লেখেন, ‘২০১১ সালে আমি বলেছিলাম করে দেখাব। এটা শুধুমাত্র আমার নীল পোশাকের ছেলেদের জন্য। তোমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছিলে। মনে রেখো- পুনম কখনো মিথ্যা বলে না।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT