রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ ◈ ময়মনসিংহে অস্ত্রসহ যুবক আটক, অস্ত্র ও গুলি উদ্ধার ◈ হবিগঞ্জ সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত ◈ সিলেট বিভাগীয় প্রেসক্লাব’র পক্ষ থেকে নতুন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা ◈ বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ◈ লক্ষ্মীপুরে ইয়েস ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ ◈ রায়পুরে নির্ধারিত সময়ের আগেই  জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও পন্য মেলা  ◈ মুজিব ১০০ কোয়ালিটি ক্রিকেটে টুর্নামেন্টে ব্রাইট ও বাঁশখালী ক্রিকেট একাডেমির জয় ◈ কাপাসিয়া কলেজে ফের অধ্যক্ষ ওয়াজিদুর রহমানের লুটপাট ◈ চাঁপাইনবাবগঞ্জে ফিজিওথেরাপি এন্ড হিজামা সেন্টারের উদ্বোধন

ওমান থেকে দেশে ফিরলেন কুমিল্লার অসুস্থ সালাউদ্দিন

প্রকাশিত : ০৭:৫২ PM, ৭ ডিসেম্বর ২০১৯ Saturday ২৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফোরকান মাহমুদ, ওমান মাস্কাট থেকেঃ
ওমান বিমানবন্দরে দেশে ফেরার অপেক্ষায় অসুস্থ সাহলাউদ্দিন। ওমান মাস্কাট খৌলা হাসপাতালে দীর্ঘ তিন মাস চিকিৎসাধীন থাকার পর অবশেষে দেশে ফিরেছেন সালা-উদ্দিন নামের এক ওমান প্রবাসী। তিনি কুমিল্লা তিতাস থানার, কাপাশান-কান্দি গ্রামের মোঃ শাহজাহানের ছেলে।
তিনি তিন মাস পূর্বে ব্রেইন ষ্ট্রোক করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়, দীর্ঘদিন চিকিৎসা শেষে বাংলাদেশ দূতাবাস ওমান-এর সহযোগিতায় শুক্রবার রাতে বাংলাদেশ বিমান যোগে তাকে দেশে পৌছানো হয়।

জানা গেছে, দালালের সহযোগিতায় ‘ফ্রি ভিসা’য় ওমানে পাড়ি জমান কুমিল্লার তিতাস উপজেলার কাপাশান-কান্দি গ্রামের সালাউদ্দিন। দেশটিতে যাবার পর মালিকের কাছ থেকে পালিয়ে গিয়ে অন্য জায়গায় বিল্ডিংয়ের কাজ নেন। সেই বিল্ডিংয়ে কাজ করতে গিয়ে হঠাৎ ব্রেইন ষ্ট্রোক করে গুরুতর আহত হন।পরে সেখান থেকে উদ্ধার করে মাস্কাট খৌলা হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, সালাউদ্দিনের ব্রেইন অপরাশন করাতে হবে, এ অবস্থায় তার আর কোনোভাবেই কাজ করা সম্ভব নয়, পরে দূতাবাসের সহযোগিতায় দীর্ঘদিন সময়ে ব্রেইন অপারেশন শেষ করে তার চিকিৎসা বাবদ প্রায় (১০ হাজার) ওমানী রিয়াল মওকুপ করে দেশে পৌছানোর ব্যবস্থা করেন বাংলাদেশ দূতাবাস,ওমান।

দেশটিতে ওই বাংলাদেশির তেমন কোনো আত্মীয়-স্বজন না থাকায় এবং দুই বছর পাসপোর্ট ব্লক থাকায় ওমানে বাংলাদেশ দূতাবাসের কাছে সহযোগিতা চান হাসপাতাল কতৃপক্ষ। পরে দূতাবাস তাদের সব ধরনের প্রক্রিয়া শেষে গতকাল শুক্রবার রাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে দেশে পাঠিয়ে দেয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
58 59 days 23 00 hours 01 02 minutes 22 23 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT