রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ ◈ ময়মনসিংহে অস্ত্রসহ যুবক আটক, অস্ত্র ও গুলি উদ্ধার ◈ হবিগঞ্জ সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত ◈ সিলেট বিভাগীয় প্রেসক্লাব’র পক্ষ থেকে নতুন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা ◈ বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ◈ লক্ষ্মীপুরে ইয়েস ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ ◈ রায়পুরে নির্ধারিত সময়ের আগেই  জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও পন্য মেলা  ◈ মুজিব ১০০ কোয়ালিটি ক্রিকেটে টুর্নামেন্টে ব্রাইট ও বাঁশখালী ক্রিকেট একাডেমির জয় ◈ কাপাসিয়া কলেজে ফের অধ্যক্ষ ওয়াজিদুর রহমানের লুটপাট ◈ চাঁপাইনবাবগঞ্জে ফিজিওথেরাপি এন্ড হিজামা সেন্টারের উদ্বোধন

ওমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দু,জনসহ তিন বাংলাদেশি নিহত

প্রকাশিত : ০৭:১৯ PM, ৫ অক্টোবর ২০১৯ Saturday ৪৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ওমান মাছিরা নামক দ্বীপ থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দু,জনসহ তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

গতকাল (৪অক্টোবর) শুক্রবার ওমান উপকূলীয় মাছিরা দ্বীপ থেকে ফেরার পথে রোড এক্সিডেন্টে নিহিত হয়, নিহিতরা হলেন বি-বাড়িয়ার নবীনগরে আঁকবার হোসেন (৩৫), জাহাঙ্গীর (২৮),এবং অপরজনের বাড়ি নোয়াখালীর হাতিয়ায় শাহ আলম (২৭)। এদের মধ্যে দুইজন একই পরিবারের। বাকি আহত চারজনের অবস্থা খুবই আশঙ্কাজনক, আহত চারজন বর্তমানে ওমানের সুর হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ঘটনাস্থল থেকে ইব্রাহীম খলিল ও রুবেল নামক দুই প্রবাসী আমাদের জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
57 58 days 22 23 hours 28 29 minutes 59 60 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT