রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ৩১ মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৪ অপরাহ্ণ

ওমানে দূতাবাসের উদ্দ্যোগে বাংলাদেশিদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ০৭:২৫ PM, ১৮ মে ২০২০ Monday ১৩ বার পঠিত

ফুরকান মাহমুদ, সিনিয়র রিপোর্টর, ওমান:
alokitosakal

ওমান মাস্কাট থেকে ফোরকান মাহমুদ: ওমানস্থ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে করোনা ভাইরাসের ফলে ,সৃষ্ট দূর্যোগে, কর্মহীন হয়ে পড়া প্রায় (৭ হাজার) প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দূতাবাসের লেবার কাউন্সিলর এবং দূতাবাসের ত্রাণ কমিটির প্রধান সম্বনয়ক মোঃ হুমায়ুন কবির জানান- ওমানস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো: গোলাম সরোয়ার এর আদেশক্রমে বর্তমান বাংলাদেশ সরকারের বরাদ্ধকৃত অর্থ দিয়ে আমরা ওমানে অবস্থানরত প্রায় (৭হাজার) প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করেছি, আরো ৩ হাজার প্রবাসীদের মাঝে ত্রান বিতরন করা সম্ভব হবে। তিনি বলেন ওমান আয়তনে বড় হওয়ায় এবং সৃষ্ট করোনা ভাইরাসের কারণে দূরপাল্লা গণপরিবহন প্রায় বন্ধ থাকাতে, ত্রাণ সামগ্রী বিতরণে হিমশিম খেতে হচ্ছে দূতাবাসের

তিনি আরো বলেন ইতি পূর্বে আমরা দূতাবাসের কর্মকর্তাদের ব্যাক্তিগত পক্ষ থেকেও প্রায় ৫শএর অধিক বাংলাদেশী প্রবাসীদের মাঝে নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

পরে দূতাবাসের পক্ষ থেকে ওমানে অবস্থারত বিভিন্ন প্রবাসী কমিউনিটি ব্যাক্তিদের করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন কর্মহীন হয়ে মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT